দারুস সালামে তিন শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করল দুর্বৃত্তরা

ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ শিক্ষা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দারুস সালাম এলাকায় তিন শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে দারুস সালামের খালেক পেট্রলপাম্পের পাশে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। আহত শিক্ষার্থীরা হলেন আগারগাঁওয়ের একটি বেসরকারি কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী আরাফাত ইসমাইল, মিরপুর পলিটেকনিকের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী তানভীর খান ও বাঙলা কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী আবদুর রহমান। তাঁদের মধ্যে আরাফাতের অবস্থা আশঙ্কাজনক।

হাসপাতাল সূত্র জানায়, আহত শিক্ষার্থীদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভুক্তভোগীরা বলছেন, মাদক সেবনে বাধা দেওয়ায় তাঁদের ওপর হামলা চালানো হয়।

হাসপাতালে চিকিৎসাধীন তানভীর খান জানান, ‘তাঁর জন্মদিন ছিল। এই উপলক্ষে বন্ধুরা মিলে কেক কেটে উদ্‌যাপন করেন। এরপর তাঁরা খালেক পেট্রলপাম্পের পাশে বসে আড্ডা দিচ্ছিলেন। রাত নয়টার দিকে পাশের অন্ধকার স্থানে কয়েকজনকে মাদক (ড্যান্ডি) সেবন করতে দেখা যায়। তখন আরাফাত মাদক সেবনে বাধা দিলে তাঁকে মারধর করা হয়। তাঁকে বাঁচাতে এগিয়ে যান অপর দুই বন্ধু। তখন ধারালো অস্ত্র বের করে তিনজনকেই কুপিয়ে জখম করে মাদকসেবীরা। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে প্রথমে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রাত ১০টার দিকে তাঁদের ঢামেক হাসপাতালে আনা হয়।’ তানভীর বলেন, হামলাকারী পাঁচ–সাতজনের মধ্যে দুজনকে চিনতে পেরেছেন। তারা দারুস সালাম এলাকার বাসিন্দা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে তিনজন আহত হওয়ার ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। থানা-পুলিশ বিষয়টি তদন্ত করে দেখবে।

আরো পড়ুন : রাশিয়ার কোষাগারের অর্থ শেষ হয়ে যাবে আগামী বছর

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *