দিনাজপুরে ট্রাই ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ ঊপহার খাদ্য সামগ্রী বিতরণ

জাতীয় প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: ‘মানবতার সেবায় কাজ করা ট্রাই ফাউন্ডেশন’ দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নীরব ভাবে কাজ করে যাচ্ছে। মানবতার উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা দিচ্ছে ট্রাই ফাউন্ডেশন।ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ‘ ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে ব্যাপক সাডা ফেলেছে এই সংগঠ। এ মহতি উদ্যোগ অব্যাহত রেখে ট্রাই ফাউন্ডেশনের মতো সমাজের বিত্তবান ধনীদেরও এগিয়ে আসিতে হবে।সাধারণ-অসহায়-দরিদ্র মানুষ ও দুঃস্থদের পাশে দাঁড়াতে হবে।

দিনাজপুরে ট্রাই ফাউন্ডেশন ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ ঊপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির অক্তব্যে দিনাজপুর এলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জয়নাল আবেদিন এ কথা বলেছেন। অনুষ্ঠানে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের ভারপ্রাপ্ত সভাপতি এস এম খালেকুজ্জামান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, দিনাজপুর পৌরভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুজ্জামান বাবু, দর্শক ফোরামের যুগ্ম সম্পাদক মিনারুল ইসলাম মিনার, প্রকৃতি ও জীবন ক্লাব-দিনাজপুরের সাধারণ সম্পাদক সৈয়দ সায়েম হোসেন, শিক্ষা অধিদপ্তর সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দার্দিদ নেওয়াজ, দিনাজপুর এক্সপ্রেস এর সম্পাদক বাবু আহমেদ বাব্বা, আমরা ৮৮’র সাদেকুল ইসলাম স্বাধীন, সাংবাদিক ইফতেখার আহমেদ পান্না, সাংবাদিক গোলাপ হোসেন, কবি রানু, যুব নেতা জুয়েল রানা সহ অন্যরা।

ট্রাই ফাউন্ডেশন এর সৌজন্যে অনুষ্ঠানে আড়াইশত জনের মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রীতে চাল, মশুর ডাল, আলু, সেমাই, চিনি, গুড়া দুধ, ভোজ্য তেল. লবন ও সাবানের প্যাকেজ প্রদান করা হয়।
শাহ্ আলম শাহী
দিনাজপুর।

আরো পড়ুন : যশোরে স্ত্রীর পরকীয়ায় জীবন দিতে হলো প্রবাসী সোহেল রানাকে!

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *