দিনাজপুরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম

জাতীয় প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকেঃ দনাজপুরে প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের উদ্যোগে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবøুর রহিম এমপি বলেছেন,“দেশের উন্নয়ন বাস্তবায়ন,প্রকৃতি’কে সুস্থভাবে ধারণ ও মানবতার সেবায় নিরব ভাবে কাজ করে যাচ্ছে, প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্র।মানুষের উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা করছে এই প্রতিষ্ঠান।প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্র যেভাবে কাজ করছে,তেমনিভাবে ধনার্ঢ্য ব্যক্তি ও প্রতিষ্ঠানকে যথাসাধ্য এগিয়ে আসা প্রয়োজন। তবেই দেশ এগিয়ে যাবে। অনেকের দুঃখ-দূর্দশা লাঘব হবে।

প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের উদ্যোগে দিনাজপুরে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় শহরের চাউলিয়াপট্রি-পাহাড়পুর মিলনালয় সমিতি,দিগন্ত শিল্পী গোষ্ঠী ও হামিদুর রহমান পাঠাগার চত্বরে শনিবার ( ১৭ ডিসেম্বর) সকালে অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে ৫ শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।পর্যায়ক্রমে বিতরণকৃত শীতবস্ত্র কম্বল পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন,শীতার্ত মানুষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।প্রকৃতি’কে সুস্থভাবে ধারণ ও মানবতার সেবায় প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের এই উদ্যোগের প্রসংশা করেন তিনি।

প্রকৃতি ও জীবন ক্লাবের সহযোগিতায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের ভারপ্রাপ্ত সভাপতি এস.্এম. খালেকুজ্জামানের সভাপতিত্বে এবং প্রকৃতি ও জীবন ক্লাব দিনাজপুরের স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক বিশিষ্ট ধারাভাষ্যকার সৈয়দ মো.রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ.উপজেলা চেয়ারম্যান এমদাদ সরকার ও দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল।

স্বাগত বক্তব্য রাখেন, প্রকৃতি ও জীবন ক্লাবের জেলা সমন্বয়ক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী।
অনুষ্ঠানে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তানভীরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মমিনুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শামীম আলম সরকার বাবু,সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জেমী, সহ-সভাপতি জহির খান,দিগন্ত শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ফারুক গজনবী, সাবেক ফুটবলার তরু, ২নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুজ্জামান বাবু,সাবেক কাউন্সিলর মোস্তাফা কামাল মুক্তি বাবু, প্রকৃতি ও জীবন ক্লাব-দিনাজপুরের সাধারণ সম্পাদক সৈয়দ সায়েম হোসেন,সহ-সভাপতি মো.শামীম শেখ.অর্থ সম্পাদক মিনারুল ইসলাম মিনার,তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুকিদ হায়দার শিপন, কণ্ঠশিল্পী আব্দুর রাজ্জাক,চ্যানেল আইয়ের ক্যামেরা পার্সন আরমান হোসেন বরকত,রেমো,মো.খোকন,মোতালেব,যুব নেতা আমিনুল ইসলাম রুবেল, সদেকুল ইসলাম স্বাধীন,জুয়েল রানা,মো.রানাসহ অন্যরা উপস্থিত ছিলেন।
আগত অতিথি ও গুণিজনেরা মহতি উদ্যোগের ভূষিত প্রসংশা করে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন স্বাস্থ্য সেবা কেন্দ্রের মতো ধনার্ঢ্য ব্যক্তি ও সামর্থ প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান।

হিমালয়ের পাদদেশে অবস্থিত দিনাজপুর জেলায় জেঁকে বসা শীতের শুরু থেকেই প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্র অসহায়-দরিদ্র-দুঃস্থ-শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করে আসছে।

প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের সহায়তায় দরিদ্র-অসহায় দুঃস্থ-শীতার্তদের মাঝে শুধু কম্বল বিতরণ নয়,বিভিন্ন উৎসব এবং করোরা পরিস্থিতিতে খাদ্য সহায়তা ও স্বাস্থ্যসেবা দিয়ে আসছে,এ জেলায়। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন,আয়োজকরা।
(শাহ্ আলম শাহী)
দিনাজপুর থেকে।

আরো পড়ুন : মহান বিজয় দিবসে গোবিন্দগঞ্জে সম্মিলিত সাংবাদিক পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

 

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *