নির্ধারিত সময়ে সৌদি এয়ারলাইন্স এর  ফ্লাইট না ছাড়ায় হজযাত্রীদের দুর্ভোগ

আন্তর্জাতিক জনদুর্ভোগ জাতীয় ধর্ম প্রচ্ছদ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শনিবার সৌদি এয়ারলাইন্সের হজযাত্রী বহনকারী একটি ফ্লাইট সিডিউল অনুযায়ী ছেড়ে না যাওয়ায় চরম দুর্ভোগের শিকার হয়েছেন যাত্রীরা। ভুক্তভোগী যাত্রীরা জানান, ফ্লাইটের সিডিউল অনুযায়ী সৌদি এয়ারলাইন্সের এসভি-৩৮১১ নম্বর একটি ফ্লাইট বিমানবন্দর থেকে প্রায় ৪০০ জনের বেশি হজযাত্রী নিয়ে সৌদিতে ছেড়ে যাওয়ার কথা ছিল।

ফ্লাইটের সিডিউল অনুযায়ী যাত্রীরা এরহামের কাপড় পড়ে বিমানবন্দরে আসেন। কিন্ত রাত ১১টা পর্যন্ত সৌদির উদ্দেশে ছেড়ে যায়নি ওই ফ্লাইট। এতে দীর্ঘ সময় বিমানবন্দরে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। বিশেষ করে বয়স্ক নারী ও পুরুষ হজযাত্রীরা বেশি ভোগান্তির শিকার হন। এ সময় যাত্রীরা হৈচৈই শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বিমানবন্দরের গোয়েন্দা ও নিরাপত্তা কর্মীরা।

এ ব্যাপারে বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মাদ কামরুল ইসলাম সৌদি এয়ারলাইন্সের বরাদ দিয়ে সমকালকে জানান, টেকনিক্যাল সমস্যার কারণে সিডিউল অনুযায়ী ছাড়তে পারেনি হজযাত্রী বহনকারী সৌদিগামী ওই ফ্লাইট। রাত ১২টা ৪০ মিনিটে হজযাত্রীদের নিয়ে সৌদি আরবের উদ্দেশে বিমানবন্দর ছেড়ে যাবে ওই ফ্লাইট।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক আরও জানান, যাত্রীদের নিরাপত্তা ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

আরো পড়ুন : দ্বিতীয় ইনিংসেও যথারীতি ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *