পটিয়া সমিতির উদ্যেগে স্মরণ সভা অনুষ্ঠিত

এনজিও জাতীয় প্রচ্ছদ হ্যালোআড্ডা

পটিয়া সমিতি-চট্টগ্রাম সিটি’র উদ্যেগে ১১ মার্চ শনিবার পটিয়া শান্তির হাটস্থ হোয়াইট প্লাস কমিউনিটি সেন্টারে সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য লায়ন শামসুল হক, শিল্পপতি লোকমান হাকিম এবং চেয়ারম্যান ফরিদুল আলম চৌধুরীসহ সমিতির আজীবন সদস্য, সাধারণ সদস্য যারা মৃত্যুবরণ করেছে তাদের স্মরণে দোয়া-মাহফিল ও স্মরণসভা সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং কেডিএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আয়ুব বাবুল। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক নুরউল আরসাদ চৌধুরী। স্মরণসভায় স্বাগত বক্তব্য রাখেন স্মরণসভা প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবদুস সালাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির যুগ্ন সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ ও নজরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক রফিকুল আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজিত কুমার আইচ, দপ্তর সম্পাদক এম.এ. মারুফ, নির্বাহী সদস্য মোহাম্মদ ছালামত উল্লাহ মল্ল, রাজনীতিবিদ নুরুল ইসলাম এমএসসি, বীর মুক্তিযোদ্ধা ফজল আহমেদ, চৌধুরী আবুল কালাম আজাদ, নুরুল আবছার চৌধুরী, অধ্যক্ষ আবু তৈয়ব, মোহাম্মদ হোসেন, মরহুম লায়ন শামসুল হকের সন্তন স্থপতি রিদোয়ানুল হক এবং চেয়ারম্যান ফরিদুল আলম চৌধুরীর সন্তন মো: নজিবুল আনোয়ার জয়। এসময় উপস্থিত ছিলেন সমিতির যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন চৌধুরী, নির্বাহী সদস্য আকতার উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব খলিলুর রহমান বলেন, লায়ন শামসুল হক, শিল্পপতি লোকমান হাকিম এবং চেয়ারম্যান ফরিদুল আলম চৌধুরী প্রত্যকে সমাজ ও দেশের জন্য অনন্য অবদান রেখেছেন। তাদের কৃতকর্ম তাদেরকে অনেকদিন স্মরণীয় করে রাখবে। তাদের কর্ম তাদেরকে এই ধরাতে বাচিয়ে রাখবে অনন্তকাল। তাদের জীবন থেকে শিক্ষা নিয়ে আমাদেরকেও এগিয়ে আসতে হবে মানবতার কল্যাণে সমাজ ও রাষ্ট্রের মানবিক কল্যাণে।

(নুরউল আরসাদ চৌধুরী)
সাধারণ সম্পাদক।

আরো পড়ুন : অর্থ পাচারসংক্রান্ত ৭টি সম্পৃক্ত অপরাধের অনুসন্ধান ও তদন্তের ক্ষমতা চায় দুদক

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *