পলক, টুকু আর সৈকতের ১০ দিনের রিমান্ড মঞ্জুর

আইন-আদালত জনপ্রতিনিধি তথ্য-প্রযুক্তি পুরুষ প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

সাবেক ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার বেলা সোয়া ৪টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রাজধানীর পল্টনে এক রিকশাচালককে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। এ উপলক্ষ্যে শুনানির জন্য এদিন বেলা ৩টা ৫৬ মিনিটে তাদের আদালতের গারদে এনে রাখা হয়।

এর আগে বুধবার রাতে রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় এ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদেরকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

এদিকে গত মঙ্গলবার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে গ্রেফতার করা হয়। বুধবার তাদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত ৬ আগস্ট বিকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দিল্লি যাওয়ার সময় জুনাইদ আহমেদ পলককে আটকে দেওয়া হয়েছিল।

এদিকে ১৩ আগস্ট জুনাইদ আহমেদ পলক ও তার স্ত্রী আরিফা জেসমিন কনিকার ব্যাংক হিসাব জব্দ করে আর্থিক গোয়েন্দা সংস্থা বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

আরো পড়ুন : এনবিআর ব্যাংক হিসাব তলব করল এস আলমসহ তার পরিবারের সদস্যদের

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *