পল্লবীতে সাংবাদিকদের ওপর হামলা করল যুবদল

ক্রাইম নিউজ তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

রাজধানীর পল্লবীতে থানা বিএনপির ইফতার মাহফিলে স্থানীয় যুবদলের একাংশের নেতৃত্বে সাংবাদিকদের ওপর হামলা হয়েছে। শুক্রবার ইফতার অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন যুবদলের কয়েকজন নেতাকর্মী। পরে মারমুখী হয়ে ওঠেন এবং হামলা চালান। এতে সাংবাদিকদের অনেকেই আহত হয়েছেন। তাঁদের ক্যামেরা ভেঙে ফেলা হয়। হামলার শিকার হয়েছেন নারী সাংবাদিকরাও। পরে মঞ্চ থেকে নেতারা এসে পরিস্থিতি সামাল দেন এবং দুঃখ প্রকাশ করেন।

এ ঘটনার সঙ্গে জড়িতদের ছবি ও পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এর মধ্যে রয়েছেন– পল্লবী থানার ৬ নম্বর ওয়ার্ড যুবদলের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন, পল্লবী থানা যুবদলের পিয়াস, পল্লবী থানা যুবদলের সাবেক সভাপতি রজিব হোসেন পিন্টু, রূপনগর থানা যুবদলের যুগ্ম সম্পাদক মো. আসিফ, পল্লবী থানা যুবদলের যুগ্ম সম্পাদক মো. মাসুদ এবং পল্লবী থানা ২ নম্বর ওয়ার্ড যুবদলের মো. মনির।

সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, তারা হামলাকারীদের চিহ্নিত করছেন। দায়িদের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা নেওয়া হবে।

সদস্য সচিব আমিনুল হক জানান, বর্তমানে দেশের ভয়াবহ পরিস্থিতিতে সাংবাদিকরা নিজেদের ঝুঁকি নিয়ে সর্বোচ্চটুকু করার চেষ্টা করছেন। এমন পরিস্থিতিতে যে ঘটনা ঘটেছে, তা শুধু ষড়যন্ত্রই নয়, ন্যাক্কারজনকও। তারা ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করেছেন। তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন : ডিজিটাল নিরাপত্তা আইনের প্রয়োগ স্থগিত করতে বললেন জাতিসংঘের মানবাধিকার প্রধান

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *