পুরুনো প্রতারক এবার ডিআইজির ভাই পরিচয়ে গ্রেফতার

অনুসন্ধানী ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ প্রচ্ছদ লাইফ স্টাইল হ্যালোআড্ডা

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : প্রতারক শিহাব উদ্দিন সিদ্দিকী ওরফে রিহান সিহাব ওরফে দিদারুল ইসলাম ওরফে আয়ান ওরফে আইমান এবার নারায়ণগঞ্জের ফতুল্লায় ডিআইজির ভাই পরিচয় দিয়ে গ্রেফতার হয়েছে।

বৃহস্পতিবার সকালে ফতুল্লার ভুইগড় এলাকার রূপায়ন টাউন থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

শিহাব উদ্দিন সিদ্দিকী ওরফে রিহান সিহাব ওরফে দিদারুল ইসলাম ওরফে আয়ান ওরফে আইমান (৩০) চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকার আবু তাহের মিয়ার ছেলে।

নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের এসআই আবু হানিফ জানান, ডিআইজি এসবি হোডকোর্টার্স মো. জাহিদুল ইসলাম সাব্বিরের ছোট ভাই পরিচয় দিয়ে শিহাব উদ্দিন সিদ্দিকী রূপায়ন টাউনে একটি ফ্ল্যাট বাসা ভাড়া নেয়। এরপর ভাড়া না দিয়ে ডিআইজির ভাই পরিচয় দিয়ে রূপায়ন টাউনের কর্মকর্তা শাহিন সারোয়ার শাকিলকে ভয়ভীতি দেখায়। তারপর বিষয়টি তদন্ত করে আইনগত সহযোগিতার জন্য জেলা ডিবি পুলিশে লিখিত আবেদন করেন রূপায়ন টাউনের ওই কর্মকর্তা।

তিনি আরও জানান, শিহাব উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতারের পর খোঁজ নিয়ে জানা যায়, সে একেক নামে একেক জায়গায় গিয়ে মন্ত্রী-ডিআইজিসহ সরকার ও প্রশাসনের উচ্চপদস্থদের আত্মীয় পরিচয় দিয়ে প্রতারনা করে।

এর আগে রাজধানীর কোতয়ালী থানা এলাকায় শিক্ষা উপমন্ত্রীর নাম ব্যবহার করে এক ব্যাংক কর্মকর্তার কাছ থেকে প্রতারনা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করেছিল। এছাড়া রাজধানীসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

আরো পড়ুন : নানা নির্দেশনার মাধ্যমে সুষ্ঠু ভোট নিশ্চিতে ইসির তৎপরতা শুরু

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *