প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে গোপালগঞ্জে আনন্দের বন্যা: বাসস

প্রচ্ছদ প্রবাস বিনোদন অন্যান্য রাজনীতি হ্যালোআড্ডা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (১ জুলাই) দুইদিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন। ঈদুল আযহা উপলক্ষে তিনি নিজ নির্বাচনি এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করবেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতিকে অভিনন্দন জানাতে টুঙ্গিপাড়া-কোটালিপাড়া উপজেলার নেতাকর্মীরা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন। প্রাণপ্রিয় নেত্রীর আগমনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে বইছে আনন্দের বন্যা। বিরাজ করছে উৎসবের আমেজ। এ সফরে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নানা দিক-নির্দেশনা দেবেন বলে মনে করছেন তারা।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা প্রশাসন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং টুঙ্গিপাড়া-কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগ।

জেলার সড়কের মোড়ে-মোড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে টাঙ্গানো হয়েছে নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। নির্মাণ করা হয়েছে অনেকগুলো তোরণ।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নেতাকর্মীদের মধ্যেও ব্যাপক উৎসাহ ও আনন্দ কাজ করছে। কেননা ঈদ পরবর্তী এটাই প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে প্রথম মতবিনিময় সভা হবে। তাই নেতাকর্মীরা একটু বেশিই উদ্বেলিত ও আনন্দিত।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবল আলম জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন : আজ দুই দিনের সফরে গ্রামের বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী: বাসস

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *