বিলিয়ার্ড খেলাকে কেন্দ্র করে বগুড়ায় যুবক খুন

ক্রাইম নিউজ খেলাধুলা পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ হ্যালোআড্ডা

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের নামাজগড়ে বিপুল (২০) নামের এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) রাত পৌনে ১০টার দিকে শহরের নামাজগড় এলাকায় বিলিয়ার্ড (পুল) খেলাকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটে।

নিহত বিপুল শহরের বাদুড়তলার মৃত সাইফুল ইসলামের ছেলে।

নিহতের বড় ভাই শামীম জানান, কাটনারপাড়া এলাকার কয়েকজন যুবকের সঙ্গে কথা কাটাকাটির জেরে বিপুলকে ধারাল অস্ত্র দিয়ে খুন করা হয়।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহিনুজ্জামান শাহীন জানান, নামাজগড় মসজিদের বিপরীতে একটি ক্লাবে কয়েকজন যুবক বিলিয়ার্ড খেলছিল। খেলা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। সেসময় বিপুল ইটের টুকরা দিয়ে এক যুবককে মারার চেষ্টা করে।

এসময় ওই যুবকসহ তার কয়েকজন বন্ধু ধারাল অস্ত্র দিয়ে বিপুলের বুক, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনার পর হামলায় জড়িতদের ধরতে পুলিশ নামাজগড় ও কাটনারপাড়া এলাকায় অভিযান শুরু করেছে। বিপুলের মরদেহ শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আজ শনিবার ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো পড়ুন : ‘মাশরাফি কি ভালো এমপি? সে-ও আবার দুর্নীতিগ্রস্ত নয় তো?’- হেনরি ওলোঙ্গা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *