ভালাহাটে জাতীয় ভিটামিন-এ ক্যাম্পেইন অবহিতকরণ সভা

জাতীয় প্রচ্ছদ স্বাস্থ্য কথা

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জাতীয় ভিটামিন-এ ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ মে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিজস্ব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মাহবুব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মো. গরিবুল্লাহ দবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডাঃ মোঃ হাসান আলী, ডাঃমোঃ রায়হান,ভোলাহাট,গোহালবাড়ী,দলদলী, জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যথাক্রমে মোঃ পিয়ার জাহান, মোঃ ইয়াসিন আলী শাহ, মোঃ মোজাম্মেল হক চুটু, মোঃ আফাজ উদ্দিন পানু মাঞা, উপজেলা শিক্ষা অফিসার এস এম মিজানুর রহমান, ভোলাহাট প্রেসক্লাব সভাপতি মোঃ গোলাম কবিরসহ অন্যরা।

সভায় ডা. আব্দুল হামিদ জানান, উপজেলার মোট ১৪ হাজার ৫০ শিশুকে ৯৭টি ক্যাম্পে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে। ৫ জুন হতে ৮ জুন পর্যন্ত এ ভিটামিন খাওয়ানো হবে। ৬ মাস থেকে ১২ মাসের শিশুকে ১টি করে নীল এবং ১২ থেকে ৫ বছর বয়সী শিশুকে ১টি করে লাল ক্যাপসুল খাওয়ানো হবে। ভিটামিট-এ কার্যক্রম সফল করতে মাইকিংসহ বিভিন্নভাবে প্রচারণা চালানো হবে বলে জানান তিনি।

গোলাম কবির
ভোলাহাট ( চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : গোবিন্দগঞ্জে সংবাদ সম্মেলনে মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বহিস্কার ও বিচার দাবী

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *