ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ডিবিপ্রধানের সঙ্গে আলোচনায় তাপস-অপু

তথ্য-প্রযুক্তি প্রচ্ছদ বিনোদন মনোকথা সংগীত সিনেমা হ্যালোআড্ডা

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা অপু বিশ্বাস ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হাজির হন।

তারা নিজেদের ভুল বোঝাবুঝির বিষয়ে সমাধানের জন্য ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করেন। ডিবি থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন অপু-তাপস। সেখানে সাম্প্রতিক ঘটনায় নিজেদের মধ্যকার সমাঝোতার কথা জানান তারা।

অপু বিশ্বাস বলেন, ‘ভাইয়া-ভাবির (তাপস ও মুন্নী) সঙ্গে দেখা হওয়ায় আমি অনেক খুশি। তবে এখানে দেখা হবে তা আশা করিনি। তারপরও খুব খুশি লাগছে। আমার ভাই-বোন সুখী আছেন এটি ভেবে। ভাইয়ের কথার মাঝে যে বিষয়টি তুললেন। আমার পারিবারিক প্রসঙ্গ যা আপনারা সবাই জানেন। তারপরও আমি বলব চলচ্চিত্রের স্বার্থে পারিবারিক বিষয়গুলো বারবার আনা উচিত না। আমার মনে হয় দায়িত্বের জায়গা থেকে প্রত্যেক মানুষের এটা মানা উচিত। কারণ আমরা যত দিন নায়ক-নায়িকা হিসেবে নিজেদের অবস্থান ধরে রাখব, তত দিন আপনারা সবাইকে জানাতে পারবেন।’

এরপরই বিষয়টি নিয়ে নিজের ভুল স্বীকার করে অপু বিশ্বাস বলেন, ‘আমি মনে করি আমরা সবাই মানুষ। ভুল মানুষেরই হয়। ভাই-ভাবির মধ্যে আমাদের যে বিষয়টি হয়েছে, সেটি এখন আর নেই। আমার পেজে একটি ভিডিও আপনারা দেখেছেন। আমি দিয়েছিলাম আপনাদের সঠিক ব্যাখ্যার জন্য। কিন্তু ভাই-ভাবিকে কাছে পেয়ে, তাদের পারিবারিক জায়গাটি আমার অত্যন্ত শ্রদ্ধার মনে হয়েছে। তাদের শ্রদ্ধার জায়গা থেকে আমি মনে করি ভিডিওটি আজ ডিলিট করব। আপনারাও যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন, তারাও ডিলিট করে ফেলবেন।’

ডিবি কার্যালয় থেকে বের হয়ে এসে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তাপস বললেন, ‘কথা প্রসঙ্গে হারুন ভাইয়ের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা হয়। তিনিই সহযোগিতা করার আগ্রহ প্রকাশ করেন। এরপর তার কথা অনুযায়ী আমি ব্যক্তি তাপস হিসেবে একটি অভিযোগ দিই। আমি স্পষ্ট করে বলতে চাই, অপু বিশ্বাসের নামে কোনো অভিযোগ করিনি। আমার অভিযোগ ছিল, ওই কল রেকর্ড কিভাবে ফাঁস হয়েছে, কেন ফাঁস হলো, অথবা পরবর্তীতে আমাদের কোনো ব্যক্তিগত কল রেকর্ড ফাঁস যাতে না হয়, সেই বিষয়ে।’

‘উইন্ড অব চেঞ্জ’ খ্যাত এই সংগীত পরিচালক আরও বলেছেন, ‘আমরা অত্যন্ত সৌহার্দ্যপূর্ণভাবে আলোচনা করেছি। হারুন ভাই খুব সুন্দরভাবে আমাদের আইনের ব্যাপারটা বুঝিয়ে দিয়েছেন। আমি অথবা অপু কেউই কোনো আইনি প্রতিযোগিতা করতে আসিনি। আমাদের কাজ হলো আপনাদের বিনোদন দেওয়া।’

বুবলীর সঙ্গে গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস প্রেম করছেন— এমন গুঞ্জন উসকে দেয় গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট। সেখানে দাবি করা হয়, চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেম চলছে।

স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা। সেদিন দুপুরের পর নিজের আইডি থেকে এক স্ট্যাটাসে মুন্নী জানান, তার আইডি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল; কিন্তু এর এক সপ্তাহ পার হতে না হতেই ‘তাপস-বুবলীর প্রেম’ নিয়ে অপু-মুন্নীর কথোপকথনের একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে, যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ করেন মুন্নী।

কিন্তু সম্প্রতি চ্যানেল আইকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই ফোনালাপের দায়ভার অপু বিশ্বাসের ওপর চাপান মুন্নী। সেখানে তিনি অভিযোগ করেন, অপু বিশ্বাস তাঁর অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন। তখন তিনি মানসিকভাবে স্বাভাবিক অবস্থায় ছিলেন না। তাই তিনি অপু বিশ্বাসের কথা শুনে কনফিউজড হয়ে যান।

এদিকে এই সাক্ষাৎকার প্রকাশের পরের দিন গত বুধবার মধ্যরাতে ফেসবুকে রহস্যময় এক পোস্ট দেন অপু বিশ্বাস। নেটিজেনদের মতে, সেই স্ট্যাটাসে পরোক্ষভাবে বুবলী-তাপস-মুন্নীর বিষয়টিকেই ইঙ্গিত করেছেন অপু। এরপর নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা দেন অপু বিশ্বাস। সেখানে তিনি ভাইরাল অডিও প্রসঙ্গে কথা বলেন।

সর্বশেষ আজ মঙ্গলবার দুপুর ১২টায় নিজেদের মধ্যকার ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে আলোচনা করতে ডিবি কার্যালয়ে যান তাপস-অপু।

আরো পড়ুন : নির্বাচন বানচালের অপচেষ্টা রোধের আহ্বান জানালেন ৯১ বিশিষ্ট নাগরিক

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *