ভোলাহাটে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

জাতীয় পুরুষ প্রচ্ছদ মুক্তিযুদ্ধ হ্যালোআড্ডা

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার খালেআলমপুর গ্রামের গোহালবাড়ী নিবাসি বীর মুক্তিযোদ্ধা একরাম হোসেন অসুস্থ অবস্থায় মৃত্যুবরণ করেন।

১৪ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। বীর মুক্তিযোদ্ধার পিতার নাম মৃত আব্দুল হাকিম। মৃত্যুকালীন তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম বীর মুক্তিযোদ্ধা একরাম হোসেনকে বৃহস্পতিবার ৩টার সময় গোহালবাড়ী কবরস্থানে উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রিয় মর্যাদা প্রদান করা হয়। পরে খালেআলমপুর কবরস্থানে ২য় জানাজা সম্পন্ন শেষ দফন করা হয়। পুলিশ দলের নেতৃত্ব প্রদান করেন পুলিশ ইন্সপেক্ট(তদন্ত) ইকবাল পাশা। এ সময় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরুল হক, মোঃ মনিরুদ্দীন মুন্টু, বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামীলীগসহ অন্যান্য রাজনৈতিক নেতা-কর্মী ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রাশেদুল ইসলাম, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আলী শাহ, সাঊেশ মুক্তিযোদ্ধা কমান্ডার ও মুক্তিযোদ্ধঠসু, ভোলাহাট প্রেসক্লাব সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

গোলাম কবির-ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ

আরো পড়ুন : প্রকাশ হলো বুদ্ধিজীবী দিবসের গান ‘অমর বিশ্বাসে’

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *