মাদককাণ্ডে ২০ বছরের জেল হতে পারে বন্দি সাবেক মিস ইংল্যান্ড জেনিফার !

আইন-আদালত আন্তর্জাতিক ক্রাইম নিউজ নারী প্রচ্ছদ বিনোদন হলিউড হ্যালোআড্ডা

মাত্র ১৭ বছরে মিস ইংল্যান্ডের মুকুট জিতেছিলেন জেনিফার ইয়াংক। সেই তিনিই এবার ধরা পড়লেন মাদককাণ্ডে। বর্তমানে তিনি মেক্সিকো সিটির একটি কারাগারে বিচারের জন্য অপেক্ষা করছেন। দোষী সাব্যস্ত হলে মাদক চোরাচালানের দায়ে তার ২০ বছর জেল হতে পারে।

গত বছরের আগস্টে মেক্সিকোর কানকান বিমানবন্দরে ১৩ কেজি (কেটামিন) মাদকসহ তাকে গ্রেফতার করে পুলিশ। মাদক নিয়ে আমস্টারডম থেকে মেক্সিকো যাচ্ছিলেন তিনি। জব্দকৃত মাদকের দাম প্রায় আড়াই লাখ ইউরো।

শুক্রবার ডেইলি মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

জার্মানির বার্লিনে জন্মগ্রহণ করা ৩৩ বছর বয়সি এই মডেল ইংল্যান্ডের ডার্বিশায়ারে বড় হয়েছেন। ২০০৭ সালে ১৭ বছরে মিস ইংল্যান্ড সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন তিনি।

ডেইলি মেইলের ওই প্রতিবেদনে বলা হয়, মাদকসহ গ্রেফতারের পর জেনিফার কানকুনের একটি জেলে কয়েক মাস কাটিয়েছেন। ফেব্রুয়ারিতে মেক্সিকো সিটির কাছে একটি কারাগারে তাকে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি ওই জেলেই রয়েছেন। অভিযোগ প্রমাণিত হলে ২০ বছরের জেল হতে পারে তার।

এদিকে সাবেক এই মিস ইংল্যান্ডের গ্রেফতারের বিষয়ে কিছুই জানতেন না তার মা অ্যাঞ্জেলা। কয়েক সপ্তাহ আগে তিনি পুরো ঘটনাটি জানতে পারেন।

এ বিষয়ে অ্যাঞ্জেলা জানান, তিনি এতদিন জানতেন তার মেয়ে মেক্সিকোতে ঘুরতে গেছে। কিন্তু কয়েকদিন আগেও যখন তার জন্মদিনে জেনিফার ফোন করেনি, তখনই খটকা লাগে তার। তারপরই জানতে পারেন পুরো ঘটনা।

তার কথায়, জন্মদিনে মেয়ে যেখানেই থাকুক, তাকে ফোন করে শুভেচ্ছা জানায়। তা না করায়, মেয়ের বন্ধুকে ফোন করেন তিনি। তখনই জানতে পারেন জেলে রয়েছে তার মেয়ে।

আরো পড়ুন : আনন্দবাজার অনলাইনের মতে বছরের সেরা অভিনেত্রী পরীমনি!

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *