মা হতে যাচ্ছেন বিগ বস বিজয়ী গওহর খান

প্রচ্ছদ বলিউড বিনোদন

বিনোদন ডেস্ক: চলতি বছরই মা হয়েছেন বিপাশা বসু, আলিয়া ভাটরা। আর এবার সুখবর দিলেন গওহর খান। মাস দুয়েক আগেই ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী। অবশেষে মা হওয়ার খবর জানিয়ে দিলেন বিগ বস বিজয়ী এই তারকা।

আগামী ২৫শে ডিসেম্বর গওহর খান ও জায়েদ দরবারের দ্বিতীয় বিবাহবার্ষিকী, তার আগেই দুই জানালেন গওহর খান মা হচ্ছেন।

মহামারীতে শুরু এই জুটির প্রেম কাহিনি। মুখে মাস্ক লাগানো গওহরকে মুদিখানার জিনিস কিনতে দেখেই প্রেমে পড়েছিলেন ইসমাইল দরবারের পুত্র। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের পার্থক্য বাধা হয়ে দাঁড়ায়নি। লকডাউন একটু শিথিল হতেই ২০২০ সালের ডিসেম্বরে ‘বিবাহ’ সারেন তাঁরা। মাত্র পাঁচ মাসের সম্পর্কেই জায়েদকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন গওহর। আর এবার নতুন ইনিংস শুরু হচ্ছে এই দম্পতির।

এদিন একটি অ্যানিমেটেড ভিডিও পোস্ট করে ‘গুড নিউজ’ দিলেন গওহর। দুজনের বার্তা, ‘অ্যাডভেঞ্চার জারি থাকবে…আমরা দুই থেকে তিন হচ্ছি’। আর এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম। আপনাদের সকলের ভালোবাসা এবং প্রার্থনা কাম্য! ’ গওহরের এই পোস্টে অভিনন্দন বার্তা উপচে পড়ছে।

অভিনেত্রী দিয়া মির্জা, কিশোর মার্চেন্ট, জলসিন মাতারু,সোফি চৌধুরী, কৃতি খরবন্দা থেকে গৌতম রোডে, করণ মেহরা-সহ অনেকেই হবু বাবা-মা’কে শুভেচ্ছা জানিয়েছেন।

গত সেপ্টেম্বরেই নিজের আগামী পরিকল্পনার কথা জানাতে গিয়ে গওহর বলেছিলেন, ‘আমি মা হতে চাই। আশা করি, খুব শিগগির সেটা হবে। আমি কোনও কিছু নিয়েই বিশেষ পরিকল্পনা করি না। যা হওয়ার, তা হবে। ’

ইন্ডাস্ট্রিতে প্রায় দু’দশক কাটিয়ে ফেলেছেন গওহর। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি-সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। অভিনেত্রীর লাভ জীবন নিয়েও কম আলোচনা হয়নি একটা সময়। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল টন্ডনের সঙ্গে গওহরের প্রেমও কারো অজানা ছিল না। তবে পরিণতি পায়নি সেইসব সম্পর্ক। শেষে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন গওহর খান।

আরো পড়ুন : অংশগ্রহণমূলক করতে হলে বিএনপিকে নির্বাচনে আনতে হবে

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *