রহনপুর- খুলনাগামী মহানন্দা ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

জাতীয় পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রেনে কাটা পড়ে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে রহনপুর-রাজশাহী রেলওয়ে সড়কে কলেজমোড় এলাকায় এ ঘটনা ঘটে। ট্রেনে কাটা যুবক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ঠাকুর পলশা হাজিনগর গ্রামের বাসিন্দা তরিকুল ইসলামের ছেলে।

রহনপুর রেলওয়ে ষ্টেশনের সহকারী উপপরিদর্শক (এএসআই) কাওসার আলি ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোর ৬টা ২০ মিনিটে রহনপুর রেলষ্টেশন থেকে খুলনাগামী মহানন্দা ট্রেনটি ছেড়ে যায়। কিছুদূর যাওয়ার পর রহনপুর কলেজমোড় নামক স্থানে ট্রেনটি পৌঁছালে যুবকটি কাটা পড়ে। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে রেলওয়ে পুলিশ ও গোমস্তাপুর থানায় খবর দেন। পরে তাঁরা ঘটনাস্থলে এসে উপস্থিত হন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ঘটনাস্থল রেলওয়ে পুলিশে অধীনে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে ছুটে যান। সেখানে মোবাইল ফোনসহ নিহতের প্যান্টের পকেট থেকে ম্যানিব্যাগ উদ্ধার করা হয়।

আমনুরা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আতাউর রহমান বলেন, লাশের পরিচয় সনাক্ত করা হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরবর্তীতে পরিবারের কাছে লাশ তুলে দেওয়া হবে।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : আজ পবিত্র জুমা মোবারক, শুক্রবার দিনের আমল ও ফজিলত

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *