রাজধানীর কদমতলীতে ইকোপার্কের রোলার কোস্টার থেকে পড়ে শিশু নিহত

জাতীয় প্রচ্ছদ ভ্রমণ শিশু অধিকার শিশু/কিশোর

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলীতে একটি ইকোপার্কের রোলার কোস্টার থেকে পড়ে মো. রাব্বি (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে বলে জানিয়েছে পুলিশ ও স্বজনেরা।

শিশুটির লাশ এখন ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। রাব্বি গেন্ডারিয়ার স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। তার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইমামগঞ্জ গ্রামে। বাবার নাম জনু মিয়া। সে গেন্ডারিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত।

রাব্বির ভগ্নিপতি সুমন ইসলাম প্রথম আলোকে জানান, রাব্বি পরিবারের সঙ্গে গেন্ডারিয়া এলাকায় থাকে। ঈদের দিনদুপুরে মামা সাইফের সঙ্গে রাব্বি ও আরও কয়েকজন বুড়িগঙ্গা ইকোপার্কে বেড়াতে যায়। পার্কের রোলার কোস্টার থেকে পড়ে রাব্বি আহত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, রাব্বির লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুই ভাই এক বোনের মধ্যে রাব্বি ছোট ছিল বলে পুলিশ জানিয়েছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) প্রলয় কুমার সাহা বলেন, রোলার কোস্টারের বেল্ট খুলে সেলফি তুলছিল শিশুটি। এরপর সে ছিটকে পড়ে যায়।

আরো পড়ুন : দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে অনুষ্ঠিত হলো উপমহাদেশের অন্যতম বৃহৎ ঈদ জামাত

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *