লোকজন আমাকে টেনে বের করতে পারলেও স্ত্রী বের হতে পারেনি

ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ প্রচ্ছদ ভ্রমণ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

রাজধানীর কমলাপুর রেলও‌য়ে স্টেশনের আউটার সংলগ্ন গোপীবাগে বেনা‌পোল থে‌কে ছেড়ে আসা বেনাপোল এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। শুক্রবার রাত ৯টা ৭ মিনিটের দিকে ট্রেন‌টি কমলাপুর স্টেশনে প্রবেশের আগ মুহূর্তে এ ঘটনা ঘ‌টে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনে খিলগাঁও ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট।

এদিকে ট্রেনের আগুনের ঘটনায় আসিফ মো. খান (৩০) নামে এক জন শেখ হাসিনার জাতীয় বান এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিনি ট্রেন খেকে বের হতে পারলেও তার স্ত্রী বের হতে পারেননি বলে তিনি জানান।

আসিফ মো. খানের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়। বর্তমানে তারা ৭৬ শরৎ গুপ্ত রোড গেণ্ডারিয়ার নারিন্দায় থাকেন। তার বাবা সাবেক ব্যাংক কর্মকর্তা আবু সিদ্দিক খান।

ছেলে বাহির হতে পারলেও তার স্ত্রী নাতাশা বের হতে পারেনি এমনটি জানান আবু সিদ্দিক খান। তিনি বলেন, আমরা এখনো নাতাশাকে পাইনি।

আসিফ বলেন, আসিফ ও তার স্ত্রী নাতাশা ফরিদপুরের ভাঙ্গা আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ ঘটনার শিকার হন।

তিনি আরও বলেন, আগুন লাগার পর দরজা দিয়ে বেড় হতে না পেরে আমি জানালা দিয়ে মাথা বের করি। সে সময়ে লোকজন আমাকে টেনে বের করতে পারলেও তার স্ত্রী নাতাশা বের হতে পারেনি। ধারণা করা হচ্ছে, নাতাশা ট্রেনে মারা গেছেন।

ঢাকা মেডিকেলের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, আসিফের শরীরের ৮ শতাংশ দগ্ধ হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, দগ্ধ আসিফ চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন : শুক্রবার মুসলিম উম্মাহর সাপ্তাহিক উৎসব ও ইবাদতের দিন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *