সাংবাদিকদের সাথে মতবিনিময় করল ভোলাহাটে সাবেক এমপি

জনপ্রতিনিধি তথ্য-প্রযুক্তি পুরুষ প্রচ্ছদ মুক্তমত রাজনীতি

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সাংবাদিকদের সাথে সাবেক এমপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ভোলাহাট প্রেসক্লাব সভাপতি মোঃ গোলাম কবিরের সভাপতিত্বে ৩ এপ্রিল সোমবার ইফতারের পর ভোলাহাট প্রেসক্লাবে “সাপ্তাহিক জনকল্যাণ সাংবাদ” এর আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

গোমস্তাপুর উপজেলা আ’লীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য মুহাঃ গোলাম মোন্তফা বিশ্বাস মতবিনিময় কালে নিজের শৈশব, ছাত্রজীবন, রাজনৈতিক ও বিগত ৫ বছরের জাতীয় সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন কালীণ সময়ে ভোলাহাট, গোমস্তাপুর এবং নাচোল উপজেলার বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন।
মুহা. গোলাম মোস্তফা বিশ্বাস মতবিনিময় কালে বলেন, চাঁপাইনবাবগঞ্জ-০২ এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো, ৪তলা বিল্ডিং উন্নয়ন, রাাস্তাঘাট নির্মাণ, বিশুদ্ধ পানি, বিদ্যুৎ, চিকিৎসাসহ বিভিন্ন শ্রেণী পেশা মানুষের বিভিন্ন প্রকার উন্নয়ন মুলক কাজ করেছেন । সেই সাথে বাংলাদেশ আওয়ামীলীগকে সুসংগঠিত করে ৩ উপজেলায় নেতা কর্মীদের নিয়ে দিন রাত কাজ করছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনয়ন চাইবেন। দল যদি তাঁকে মনোনয়ন দেন তবেই তিনি নির্বাচন করবেন। আর দল যদি তাঁকে মনোনয়ন না দেন সে ক্ষেত্রে তিনি নৌকার প্রার্থী হয়ে কাজ করবেন বলে সাংবাদিকদের জানান। পরে তিনি রহনপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক জনকল্যাণ সংবাদ পত্রিকার সার্বিক সহযোগী কামনা করেন স্থানীয় সাংবাদিকদের কাছে।

এসময় উপজেলা আ’লীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আফরাজুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, আ’লীগ নেত্রী ও জেলা পরিষদ সদস্য মোসাঃ হোসনে আরা পাখি, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রেজাউল করিম বাবলু, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মোসাঃ শাহাজাদী বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মোস্তফা কামাল বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রিফাত হোসেন টুইংকেলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোলাম কবির-ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : জমে উঠেছে উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী দিনাজপুর প্রেসক্লাবের নির্বাচন

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *