সিলেটে আগামী রবিবার থেকে পেট্রোল ও সিএনজি পাম্প বন্ধের ঘোষনা

অর্থনীতি জনদুর্ভোগ জাতীয় প্রচ্ছদ শিল্প প্রতিষ্ঠান হ্যালোআড্ডা

সিলেট অফিস: সিলেটে আগামী রবিবার থেকে অনির্দিষ্টকালের জন্য পেট্রোল ও সিএনজি পাম্প বন্ধের ঘোষনা দিয়েছে পেট্রোলয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনগুলো। গত রবিবার রাতে নগরীর উপশহরে বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কার্যালয়ে এক যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়। সিলেট পেট্রোল ও সিএনজি পাম্পগুলোতে নিরাপত্তাহীনতা ও সিএনজি পাম্পে দুষ্কৃতিকারীদের হামলার প্রতিবাদে এ ঘোষনা দেন সিলেটের জ্বালানি ব্যবসায়ীরা।

বাংলাদেশ সিএনজি ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় পেট্রোল পাম্প এর সভাপতি জুবায়ের আহমদ চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিরাজুল হোসেন আহমদ আলমগীর, হুমায়ুন আহমদ, কামাল উদ্দিন, সুব্রত ধর বাপ্পি, মো. ফয়জুল ইসলাম, মো ফয়েজ উদ্দিন আহমদ, আখতার ফারুক লিটন, সাজুয়ান আহমদ, হাজী হোসেন আহমদ, মনিরুল ইসলাম, মুশফিকুর রহমান সায়েদ, জুবের আহমদ খোকন, কাজী মাহবুব হোসেন, এড. নাদিম রহমান, সায়েম আহমদ, খান মো. ফরিদ উদ্দিন, মো আব্দুল মুমিন, লোকমান হোসেন মাছুম, আলী আহমদ, এনামুল হক রুবেল, স্যার জন রাসু, রিয়াজ উদ্দিন, মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সিলেটের সিএনজি ও পেট্রোল পাম্পে দীর্ঘদিন ধরেই দুষ্কৃতিকারীরা কোন কারণ ছাড়াই হামলা করে যাচ্ছে। যার কারণে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। গত কিছুদিন আগেও একটি পাম্পে হামলা করা হয়। আব্দুর রহমান এন্ড সন্স ফিলিং স্টেশনে হামলার ঘটনায় আসামিদের গ্রেফতার ও সকল সিএনজি গ্যাস ফিলিং স্টেশন, পেট্রোল পাম্প এ শ্রমিকদের হয়রানি বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং শাহপরান থানার ওসি মো. আবুল খায়েরকে প্রত্যাহারের দাবি জানানো হয়।

কাওছার আমহদ

আরো পড়ুন : ভোলাহটে প্রকাশ্য দেশীয় অস্ত্র নিয়ে আম পেড়ে নিতে চায় দুর্বৃত্তরা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *