সিলেটে ব্যবসায়ী খুন, ছুরি সহ তিন যুবক গ্রেফতার

আইন-আদালত ক্রাইম নিউজ পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ হ্যালোআড্ডা

সিলেট অফিস: সিলেটে সবজি ব্যবসায়ী খুনের সাথে জড়িত সন্দেহে ছুরি সহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর টিলাগড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে রাত ৮ টার দিকে মীরের ময়দানস্থ পুলিশ লাইনস হল রুমে এ ব্যাপারে প্রেসব্রিফিং করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর শিবগঞ্জ সাদিপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে রাহাত রাব্বি, একই এলাকার রিন্টু দাসের ছেলে সৌরভ দাস এবং টিলাগড় ১ নম্বর সড়কের ভাটাটিকর এলাকার আলমাছ মিয়ার ছেলে আতিকুর রহমান শুভ। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে খুনের ঘটনায় ব্যবহৃত ১টি ছুরি ও ছিনতাইকৃত ৭ হাজার টাকার মধ্যে ৪ হাজার ৩’শ টাকা জব্দ করা হয়।

এসএমপি কমিশনার প্রেসব্রিফিংয়ে বলেন, ছিনতাইয়ের উদ্দেশ্যে ধোপাদিঘির পাড় এলাকায় সবজি বিক্রেতা গোবিন্দ দাসকে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকান্ডের ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনায় জড়িত পলাতক অপর আসামিদের গ্রেফতার ও অবশিষ্ট ছিনতাইকৃত টাকা উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে নগরের ধোপাদিঘীর পূর্বপাড় এলাকার সড়কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মারা যান সবজি বিক্রেতা গোবিন্দ দাস। এ ঘটনায় ভিকটিমের বড় ভাই জনারধন সরকার বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখানো হয়েছে।

কাওছার আহমদ

আরো পড়ুন : ৮৯ জন নিয়ে করোনায় আক্রান্ত ২০,৩,৫০৬ আর ২ জন নিয়ে মোট মৃত্যু ২৯,৪৪৮।

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *