৯ হাজার ইয়াবা মিলল দুই মাদক কারবারির পেটে  

ক্রাইম নিউজ প্রচ্ছদ

অভিনব কায়দায় পেটের ভিতরে করে ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাচারকালে দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ রোববার দুপুর দেড়টার দিকে রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে খন্দকার সিএনজি স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। তারা হলেন- মৃত হোসেন সিকদারের ছেলে মো. দুলাল সিকদার (২৭) এবং মো. আয়ুব মোল্লার ছেলে মো. মনিরুজ্জামান (২৬)। তাদের বাড়ি ফরিদপুর জেলায়।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, র‍্যাব-১ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ চক্র ইয়াবার বড় একটি চালান কক্সবাজার হতে বিশেষ কৌশলে বহন করে রাজধানীর দিকে আসছে। পরে র‍্যাব-১ এর একটি আভিযানিক দল রোববার দুপুর দেড়টার দিকে ডিএমপি ঢাকার উত্তরা পূর্ব থানাধীন ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে সিএনজি স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করে।

তাদের হাসপাতালে নিয়ে এক্স-রে করানো হলে পেটে সন্দেহজনক বস্তুর উপস্থিতি ধরা পড়ে। পরে তাদের পাকস্থলী থেকে বিশেষ কৌশলে বহন করা ১৮০টি ক্যাপসুলে মোট ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।

এছাড়াও তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন এবং নগদ ৪ হাজার ২০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার করা ৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটের মধ্যে ৭ হাজার ৯২০ পিস শুকনো অবস্থায় ও ১ হাজার ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ভেজা অবস্থায় ছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আরো পড়ুন : যথাসম্ভব গণজমায়েত এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ উপভোগের প্রধানমন্ত্রীর আহ্বান

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *