বেপরোয়া বাইক চালিয়ে নিহত মেহেদী, আহত রাকিব ও রনি 

জাতীয় পুরুষ প্রচ্ছদ ভ্রমণ লাইফ স্টাইল

তাড়াশ-রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে তিন বন্ধু মিলে বেপরোয়া বাইক চালিয়ে আনন্দ করার সময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মেহেদী হাসান (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় তাঁর অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলাম গুরুতর আহত হন।

ঈদের দিন (মঙ্গলবার, ৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তাড়াশ-রানীর হাট আঞ্চলিক সড়কের পেঙ্গুয়ারী মোড়ে এ ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি তাড়াশ উপজেলা সরকারি হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সুদীপ সরকার নিশ্চিত করেছেন।

নিহত মেহেদী হাসান উপজেলার তালম ইউনিয়নের বড়ইচড়া গ্রামের আবু বক্কারের ছেলে ও নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল রহমত ইকবাল ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান একই গ্রামের তাঁর অপর দুই বন্ধু রাকিব ও রনিকে নিয়ে ঈদের আনন্দ করার জন্য দুলাভাইয়ের বাইকে করে নিজ গ্রাম বড়ইচড়া থেকে তাড়াশের দিকে রওনা হন। এ সময় মেহেদী বেপরোয়া বাইক চালাচ্ছিলেন। একপর্যায়ে তাড়াশ-রানীর হাট আঞ্চলিক সড়কের পেঁঙ্গুয়ারী মোড়ে এসে বাইকটি ঘোরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তিন আরোহীসহ বাইকটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে।

উপস্থিত লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা সরকারি হাসপাতালের জরুরি বিভাগে নেয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। রাকিব ও রনির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরো পড়ুন : নরসিংদীর রায়পুরায় ঈদের দিন বিকেলে দুই গ্রামবাসীর মধ্যে ঘণ্টাব্যাপী টেঁটাযুদ্ধ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *