মান্দায় জমি নিয়ে দ্বন্ধের হামলায় আহত ৬

ক্রাইম নিউজ প্রচ্ছদ

মান্দা (নওগাঁ) সংবাদদাতাঃ- নওগাঁর মান্দা উপজেলায় জমি-সংক্রান্ত বিরোধের জের ধরে সশস্ত্র হামলায় ৬ জন আহত হয়েছেন। এ সময় লুট করে নেওয়া হয়েছে জমির উঠতি বুরো ফসল ধান। উপজেলার ভাঁরশো ইউনিয়নের বিলউতরাহিল থেকে ধান নিয়ে আসার সময় মহানগর নিচপাড়া গ্রামে গতকাল রবিবার বেলা ১টার সময় এ ঘটনা ঘটে।

মহানগর নিচপাড়া গ্রামের স্থানীয় বাসিন্দারা বলেন, ওই গ্রামের আব্দুল গফুর ঐ জমিতে ধান রুপন করে ধান পাকার পর ধান কেটে নিয়ে আসার সময় একই গ্রামের রুবেল সহ তার সশস্ত্র বাহিনীরা পদ গতিরোধ করে মারপিট শুরু করে ধান কেড়ে নেয়। স্থানীয়রা আরো জানায় ঐ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

আহত আব্দুল গফুর বলেন, জমির মালিকানা দাবি করে গতকাল বেলা ১টার সময় রুবেল, নাসিরউদ্দীন, কুদ্দুস হোসেন, ও বিপুল বাবু, সহ রুবেলের নেতৃত্বে শতাধিক সন্ত্রাসী ধারালো অস্ত্র, লাটিশোটা,বল্লম নিয়ে হামলা চালিয়ে রাস্তা পথরোধ ও মারপিট করে ধান কেড়ে নেয়,এ সময় তাঁরা বাধা দিতে গেলে সন্ত্রাসীর তাঁদের ওপর হামলা চালায়। গফুর বলেন, রুবেল ধারালো অস্ত্র দিয়ে তাঁর ডান হাত,পা, কুপিয়ে জখম করে। হামলায় আহত অন্যরা হলেন,রফিকুল ইসলাম,আব্দুর রহমান,আব্দুল গফুর,রকিয়া বিবি, নুরজাহান বিবি,ঝন্না আক্তার। আরেকজনের পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে অভিযুক্ত রুবেলের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

এবিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তা পথরোধ ও মারপিট করে ধান কেড়ে নেওয়ার বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে।
মোঃ হাবিবুর রহমান, মান্দা-নওগাঁ
আরো পড়ুন : গোবিন্দগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে শ্বশুর-জামাইয়ের মৃত্যু

Share The News

Leave a Reply

Your email address will not be published.