দিনাজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ক্রাইম নিউজ পুরুষ পুরুষ অধিকার প্রচ্ছদ রাজনীতি

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে: দিনাজপুরের চিরিরবন্দরে যুবলীগের এক নেতা’কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবলীগ নেতার নাম মাজেদুর রহমান (৩০)
ঘটনাটি ঘটেছে,সোমবার দিনগত রাত দেড়টায় চিরিরবন্দর উপজেলার আমতলী বাজার নামক এলাকায়।নিহত মাজেদুর রহমান দিনাজপুর সদর উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের ৮ নম্বর রেলঘুণ্টি এলাকার আজিমুল রহমানের ছেলে। মাজেদুর শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এর আগে তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি রাইসুল ইসলাম নামে এক ঠিকাদারির সহযোগী হিসেবে কাজ করছিলেন।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দিনগত রাতে আমতলী বাজারে ৭/৮জন দুর্বৃত্ত মাজেদুর রহমানকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৫টি মোটরসাইকেল জব্দ করে। এর মধ্যে ১টি মোটরসাইকেল নিহতের ও বাকি ৪টি হামলাকারীদের বলে প্রাথমিকভাবে জানতে পারি। একটি প্রাইভেটকারকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের এখনো আটক করতে সক্ষম হয়নি পুলিশ। তবে, আসামি ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে

আরো পড়ুন : আজ ১৪ জুন; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *