ঈদুল আযহার ষষ্ঠ দিন চ্যানেল আইতে দেখবেন

টেলিভিশন বিনোদন সিনেমা

সকাল
০৯.৩০ তৃতীয় মাত্রা
উপস্থাপনা ও পরিচালনা জিল­ুর রহমান
১০.১৫ বাংলা চলচ্চিত্র ‘বড্ড ভালোবাসি’
পরিচালনায জুয়েল ফারসি।
অভিনয়ে অমিতাভ ভট্টাচার্য, বিশ্বজিৎ চক্রবর্তী, সুব্রত, নানা শাহ, কহিনুর প্রমুখ।
০২.৩০ টেলিফিল্ম ‘ঈদের সেমাই’
রচনা. মারুফ হোসেন সজীব পরিচালনায় মোহন আহমেদ।
অভিনয়ে তওসিফ, আইরিন আজাদ, অনিক, অন্ত করিম, আশরাফুল সোহাগ প্রমুখ।
০৪.৩০ টেলিফিল্ম‘ মিথ্যা তুমি সত্য তুমি’
রচনা ও পরিচালনায় রাজিবুল ইসলাম রাজিব।
অভিনয়ে মামনুন ইমন, রুকাইয়া জাহান চমক, ডলি জহুর, আহসান হাবিব নাসিম প্রমুখ।
সন্ধ্যা
০৬.১০ ছোটকাকু সিরিজ মানিকগঞ্জের মানিক প্যালেস
ফরিদুর রেজা সাগর এর ছোট কাকু সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত।
নাট্যরূপ ও পরিচালনায় আফজাল হোসেন।
অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা, সীমান্ত।
০৭:৩০ নাটক ‘মাস্টারমাইন্ড’
গল্প. ইবনে হাসান খান ও পরিচালনায় নুর ইমরান মিঠু।
অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকি, আসনা হাবিব ভাবনা প্রমুখ।
০৯:৩০ নাটক ‘মায়ার হাতছানি’
রচনা. মিজানুর রহমান ও পরিচালনা এল আর সোহেল।
অভিনয়ে আরশ খান, রুকাইয়া জাহান চমক, এস এন জনি, সাদিয়া আয়মান প্রমুখ।

বাংলা চলচ্চিত্র ‘বড্ড ভালোবাসি’
চ্যানেল আইতে ঈদেও ৬ষ্ঠদিন সকাল ১০.১৫ মিনিটে দেখানো হবে বাংলা চলচ্চিত্র ‘বড্ড ভালোবাসি’। পরিচালনায জুয়েল ফারসি। অভিনয়ে অমিতাভ ভট্টাচার্য, বিশ্বজিৎ চক্রবর্তী, সুব্রত, নানা শাহ, কহিনুর প্রমুখ।

টেলিফিল্ম- মিথ্যা তুমি সত্য তুমি
রচনা ও পরিচালনায় রাজিবুল ইসলাম রাজিব। অভিনয়ে মামনুন ইমন, রুকাইয়া জাহান চমক, ডলি জহুর, আহসান হাবিব নাসিম প্রমুখ।
কাহিনী সংক্ষেপ : ঘটনার শুরু এভাবে। দুই-তিনজন ছেলে সেমন্তিকে শ্লীলতাহানি করার চেষ্টা করছে এরকম একটি ভয়ংকর স্বপ্ন দেখে ঘুম ভাঙ্গে শুভর। শুভ শুয়ে আছে হাইওয়ের পাশে বাসগুলো যাত্রা বিরতি দেয় এরকম একটা রেস্টুরেন্টের বাইরে বেঞ্চিতে। স্বপ্ন ভেঙ্গেই সে আবার সেমন্তিকে খোঁজা শুরু করে… তারপরেই মূল ঘটনা।
মিথ্যাবাদী শুভ। সবার সাথে মিথ্যা কথা বলতে সে আনন্দ পায়। বন্ধুমহল থেকে পরিবার সবার সাথে কিছু না কিছু মিথ্যা সে বলেই। যা ঘটেনি তাই সে বানিয়ে বানিয়ে বলে। একদিন ঘটনাচক্রে মিথ্যা দিয়েই পরিচয় হয় সেমন্তির সাথে। শুভ পড়ালেখা শেষ করেনি কিন্তু সেমন্তির কাছে বলে এমবিএ কমপ্লিট করে বিজনেস করার প্ল্যান করছে। নিজে নি¤œমধ্যবিত্ত পরিবারের সন্তান হলেও সেমন্তির কাছে নিজেকে উপস্থাপন করে ধনী পরিবারের সন্তানের মতো। সেমন্তির আচরণে বুঝা যায় সে সত্যিকারের ধনী পরিবারের সন্তান। সেমন্তি ব্যক্তিজীবনে প্রচন্ড সৎ। অসৎ মানুষ সে দুই চোখে দেখতে পারেনা। সেমন্তির চলাফেরায় একটা পবিত্র ভাব আছে। প্রচার, ঈদেরন ৬ষ্ঠদিন বিকেল ৪.৩০ মিনিটে।

নাটক –
মাস্টারমাইন্ড
গল্প. ইবনে হাসান খান ও পরিচালনায় নুর ইমরান মিঠু। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকি, আসনা হাবিব ভাবনা প্রমুখ।
প্রতারণাকে নেশা ও পেশা বানানো মঞ্জুরুলের টার্গেট পাঁচ কোটি টাকা। কিছু সাঙ্গপাঙ্গ নিয়ে নিত্যনতুন প্রতারণা করে চলে সে। শুরু হয় এসি কিনে ভুয়া চেক দেওয়ার মধ্য দিয়ে। ওই এসি আবার অনেক কম দামে অন্যত্র বিক্রি করে দেয়। কখনো চাকরি দেয়ার নামে, কখনো দানবীর ইন্ডাস্ট্রিয়ালিস্ট আবার কখনোবা দুর্নীতি দমনের বড় কর্মকর্তা সেজে সে টাকা হাতানো শুরু করে। যখন যেখানে সুবিধা নিজের নাম পাল্টে বড় পদবী ব্যবহার করে মানুষকে ফাঁদে ফেলে। মেয়ে হনুলুলু বেড়াতে গিয়ে কৃষ্ণাঙ্গ এক ব্যক্তির প্রেমে পড়ে সেখানে থেকে যেতে চায়, এ ঘটনায় সে পেরেশান, হনুলুলুর পুলিশ প্রধানকে সে উপস্থিত দর্শনার্থীদের সামনেই ফোন দেয়। প্রয়োজনে সে হনুলুলু কিনে নেওয়ার ঘোষণা দেয়।
যুক্তরাষ্ট্র-রাশিয়া-চীনের প্রেসিডেন্ট, হলিউড-বলিউডের অভিনেত্রী, ক্রিকেটার বিরাট কোহলি, ফুটবলার লিওনেল মেসিÑ সবার সঙ্গেই আছে তার ছবি ও যোগাযোগ। কোনো দর্শনার্থী এলে তার সামনেই বিশিষ্টব্যক্তিদের ফোন আসা শুরু হয়। মন্ত্রী তার সঙ্গে দেখা করতে উদগ্রীব, কিন্তু তাকে অ্যাসাইনমেন্ট দেওয়ার সময় তার হাতে নেই। মার্কিন প্রেসিডেন্টের বাগান বাড়ি নির্মাণে বিলিয়ন ডলারের কনস্ট্রাকশন কাজের অফার সে তুড়ি মেরে ফিরিয়ে দেয়। হিরার খনি কিনে নেওয়ার জন্য সাউথ আফ্রিকার প্রেসিডেন্টের ফোনও আসে। তাঁর অন্যতম ফাঁদ বিদেশে জলবায়ু প্রজেক্টে কয়েক বিলিয়ন ডলার আটকে যাওয়া, যে টাকা দেশে আনতে হলে তাকে ডিপোজিট মানি দিতে হবে। সহজ-সরল মানুষ তার এই প্রতারণার ফাঁদে পড়ে। তাকে টাকা দেয় এক মাসের মধ্যে তিনগুণ ফিরে পাওয়ার লোভে। প্রচার, ঈদের ৬ষ্ঠ দিন রাত ৭.৩০ মিনিটে।

নাটক-মায়ার হাতছানি
রচনা. মিজানুর রহমান ও পরিচালনা এল আর সোহেল। অভিনয়ে আরশ খান, রুকাইয়া জাহান চমক, এস এন জনি, সাদিয়া আয়মান প্রমুখ।
পৃথিবীতে সত্যিকারের ভালোবাসাগুলোর অধিকাংশেরই মনে হয় শেষ পরিণতিটা সুখকর হয় না। দ্য ডে উইদাউট ইউ বা পহেলা জানুয়ারি এমনই একটা গল্প যেখানে দুই জোড়া প্রেমিক-প্রেমিকা এবং ভালোবাসার কথা বলা হয়েছে। যেই গল্পে অপরিচিত এক প্রেমিক এবং প্রেমিকা তাদের নিজ নিজ ভালোবাসার গল্প শেয়ার করেছেন একে অপরের সাথে। গল্পের শুরুটা ঠিক এভাবেÑ একটা ছেলে এবং একটা মেয়ে একইসাথে ফুল কিনবে বলে এসেছে ফুলের দোকানে। দুজনেই একই ফুল পছন্দ করেছে কিন্তু দুর্ভাগ্যবশত ফুলের দোকানে এই ফুলগুলো ছাড়া আর কোনো ফুলই ছিলনা, ফলে ছেলেটা এবং মেয়েটা মিউচুয়ালি অর্ধেক করে ফুল কিনলো। কিছুক্ষণ পর কাকতালীয়ভাবে একটা কেকের দোকানে গিয়েও তাদের আবার দেখা হবে এবং দুজন দুজনের দিকে তাকিয়ে মুচকি হেসে বিদায় নেয়। এরপর আমরা দেখি একটা কবরস্থানে সেখানে ছেলেটা ফুলগুলো রেখে চুপচাপ দাঁড়িয়ে কবর জিয়ারত করছে। ছেলেটার ঠিক একটু দূরেই মেয়েটাও ফুলগুলো রেখে মাথায় ঘোমটা দিয়ে নীরব হয়ে দাঁড়িয়ে আছে। কবর জিয়ারতের পর ছেলেটা এবং মেয়েটা উভয়ই পাশ ফিরাতেই আবার দেখা। একে অপরের সাথে তারা কথা বলে এবং সেখান থেকে বের হয়ে দুজনে মিলে কিছু পথশিশুদের সাথে তাদের সাথে থাকা কেক কাটে এবং খাবারগুলোকে ছেলেমেয়েদের মাঝে বিতরণ করে এবং কিছু সময় তাদের সাথে কাটায়। এক পর্যায়ে তারা একে অপরের কাছে আজকের দিনের ঘটনা সম্পর্কে জানতে চায়, তখনটা ছেলেটা আর মেয়েটা একটা সুন্দর জায়গায় গিয়ে বসে এবং নিজেদের জীবনের গল্পগুলো শেয়ার করে। ছেলেটা একটা মেয়েকে ভালোবাসতো তারা একই মহল্লায় থাকতো চার বছরের সম্পর্ক ছিল তাদের। কিন্তু মেয়েটার ভাইয়েরা তাদের সম্পর্ককে মেনে নেয় নি। এক পর্যায়ে মেয়েটা সবকিছু ছেড়ে ছেলেটার। প্রচার, ঈদেও ৬ষ্ঠ দিও রাত ৯.৩০ মিনিটে।

টেলিফিল্ম- ‘ঈদের সেমাই’
রচনা. মারুফ হোসেন সজীব পরিচালনায় মোহন আহমেদ। অভিনয়ে তওসিফ, আইরিন আজাদ, অনিক, অন্ত করিম, আশরাফুল সোহাগ প্রমুখ। ঈদেও ৬ষ্ঠ দিন বিকেল ২.৩০ মিনিটে।

আরো পড়ুন : আজ ১৪ জুলাই; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *