12:35am  Sunday, 01 Aug 2021 || 
   
শিরোনাম
 »  দেশে ২১৮ জনসহ করোনায় মৃত্যু ২০৬৮৫, শনাক্ত ৯৩৬৯ জনসহ আক্রান্ত ১২৪৯৪৮৪ জন     »  ‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে চুয়াডাঙ্গায় বাবা নিহত ছেলে আহত     »  ১৯৭১ এর ৩১ জুলাই কামালপুর সীমান্ত ঘাঁটিতে ভয়াবহ যুদ্ধ     »  আজ সিনহা হত্যার ১ বছর; সিনহার মৃত্যুর পর 'বন্দুকযুদ্ধের' ঘটনা কমেছে     »  পাত্তা দিচ্ছে না এডিস; নিজ নিজ জায়গা পরিস্কার রাখতে হবে নাগরিকদের     »  স্বাস্থ্যবিধি কঠোরভাবে পরিপালন করবে প্রতিটি পোশাক কারখানা     »  ঢাকার পথে জাপানের দেওয়া অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান      »  আজ ৩০ জুলাই; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  মারা গেছেন সাংসদ আলী আশরাফ      »  র‌্যাব গুলশান থানায় হস্তান্তর করল হেলেনা জাহাঙ্গীরকে   



রাজাপুরে ৭০ বছর বয়সী বৃদ্ধ কতৃক ১১ বছরের শিশু ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ
২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬, ১৮ জিলকদ ১৪৪০



রিপোর্টার ঝালকাঠি : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ৭০ বছর বয়সী বৃদ্ধ কতৃক ৬ষ্ঠ শ্রেনী পড়ুয়া ১১ বছর বয়সী শিশু ছাত্রীকে উক্তাত করার অভিযোগ পাওয়া গেছে।  


এ বিষয় ছাত্রীর অভিভাবক উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানাযায়। তাদের লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার বড়ইয়া ইউনিয়নের আরুয়া সোনারগাঁও গ্রামে জে.কে.এ সোনারগাঁও মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠো শ্রেনীর এক ছাত্রী (১১)  গত ১৬ জুলাই মঙ্গলবার বিকেল অনুমানিক ৫টার সময় নিজ বাসা থেকে পানি আনার উদ্দেশ্যে পার্শবর্তী মোশারেফ সিকদারের বাড়ীর সামনে টিউবওয়েলে যাচ্ছিল,  পথিমধ্যে একই এলাকার মৃতঃ কেরামত আলী সিকদারের ছেলে আঃ জব্বার সিকদার(৭০) ছাত্রীটির পথরোধ করে হাত ধরে টানাটানি করে এবং তাকে কুপ্রস্তাব দেয় ও তার শারীরিক গঠন নিয়ে অশ্লীল কথাবার্তা বলেন। এসময় স্কুল ছাত্রী ভয় পেলে ছুটে পালিয়ে বাসায় এসে পরিবারকে জানালে পরিবারের লোকজন স্থানীয় ইউপি সদস্যসহ গন্যমান্য লোক জনকে জানান। পরে অভিযুক্ত আঃ জব্বার সিকদার বিষয়টি বুঝতে পেরে নিজেকে আত্মগোপন করেন। 


এ বিষয় এলাকাবাসী জানায়, অভিযুক্ত আঃ জব্বার সিকদার এই ঘটনা ঘটানোর আগেও এই রকমের ও এর চেয়ে বেশি খারাপ কাজ করেছে। তখন তার আত্বীয়সজন বিষয় গুলো মিমাংসা করে দিয়েছে। তার এই অপকর্মের জন্য অনেক এলাকায় তার যাওয়া নিষেধ। এর এই অপকর্মের উপযুক্ত বিচার হওয়া দরকার। বর্তমানে সে পলাতক রয়েছে।


অভিযুক্ত আঃ জব্বার সিকদার এর ছেলে মিরাজ সিকদার জানান, বাবা পাগল মানুষ। তাকে ঘরে মাঝে মাঝে আটকে রাখি। তার এই স্বাভাবের কারনে আমাদের মানসন্মান আর রইলো না। আমার প্রভাবশালী মামা শ্বশুর আছে তারা বিষয়টি মিমাংসা করে দিবে ও তারা সব বুঝবে। এতে তো আর বাবার ফাশি হবে না।


ইমাম বিমান, ঝালকাঠি


এই নিউজ মোট   2630    বার পড়া হয়েছে


ইভটিজিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.