12:10am  Sunday, 01 Aug 2021 || 
   
শিরোনাম
 »  দেশে ২১৮ জনসহ করোনায় মৃত্যু ২০৬৮৫, শনাক্ত ৯৩৬৯ জনসহ আক্রান্ত ১২৪৯৪৮৪ জন     »  ‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে চুয়াডাঙ্গায় বাবা নিহত ছেলে আহত     »  ১৯৭১ এর ৩১ জুলাই কামালপুর সীমান্ত ঘাঁটিতে ভয়াবহ যুদ্ধ     »  আজ সিনহা হত্যার ১ বছর; সিনহার মৃত্যুর পর 'বন্দুকযুদ্ধের' ঘটনা কমেছে     »  পাত্তা দিচ্ছে না এডিস; নিজ নিজ জায়গা পরিস্কার রাখতে হবে নাগরিকদের     »  স্বাস্থ্যবিধি কঠোরভাবে পরিপালন করবে প্রতিটি পোশাক কারখানা     »  ঢাকার পথে জাপানের দেওয়া অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান      »  আজ ৩০ জুলাই; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  মারা গেছেন সাংসদ আলী আশরাফ      »  র‌্যাব গুলশান থানায় হস্তান্তর করল হেলেনা জাহাঙ্গীরকে   



দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা করার অভিযোগে আটক বৃদ্ধ
২৯ নভেম্বর ২০১৯, ১৪ অগ্রহায়ণ ১৪২৬, ০১ রবিউস সানি ১৪৪১



বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা করার অভিযোগে হারিস মিয়া (৫৫) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। পরে শুক্রবার দুপুরে আটক হারিস মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটে ২৮ নভেম্বর সকালে পতনউষার ইউনিয়নের ধোপাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দোকানে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্কুলে এসে একটি কলম কিনতে দোকানে যায়। দোকানে গেলে দোকানি হারিস শিশুটিকে দোকানটির ভিতরে নিয়ে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। তখন মেয়েটি চিৎকার দিয়ে স্কুলে ছলে আসে এবং কান্নাকাটি করে প্রধান শিক্ষিকার কাছে ঘটনাটি বলে।

এই ঘটনায় স্কুলের সভাপতিসহ স্থানীয়দের জানান প্রধান শিক্ষিকা। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই শিশুটির বাবা কমলগঞ্জ থানা পুলিশকে জানালে রাত সাড়ে ৮টায় দোকানি হারিসকে বাড়ি থেকে শমসেরনগর ফাঁড়ি পুলিশ গ্রেপ্তার করে। রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ থানায় শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়।

প্রধান শিক্ষিকা দিলারা বেগম বলেন, ওই শিশুটি দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। দোকানদার শিশুটিকে শ্লীলতাহানীর চেষ্টা চালায় বলে ছাত্রী আমাকে জানায়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে অভিযুক্তকে আটক করা হয়। পরে আজ দুপুরে কোর্টে প্রেরণ করা হয়।


এই নিউজ মোট   531    বার পড়া হয়েছে


ইভটিজিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.