09:33am  Tuesday, 26 Jan 2021 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয়বারের মতো উইন্ডিজকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ     »  গাজীপুরের কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধার জানাজা যথাযোগ্য মর্যাদায় দাফন সম্পন্ন     »  চ্যানেল আই অনুষ্ঠান মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ দেখবেন     »  দিনাজপুরের হিলিতে সড়ক দূর্ঘটনায় নিহত-২      »  বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে     »  বরিশাল-ঢাকা রুটে লঞ্চ শ্রমিকদের কর্মবিরতি     »  দেশে ১৮ জনসহ করোনায় মৃত্যু ৮০৪১, শনাক্ত ৬০২ জনসহ আক্রান্ত ৫৩২৪০১ জন     »  ‘দেশে ঋণখেলাপি ৩ লাখ ৩৫ হাজার’     »  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় স্কোরের পথে বাংলাদেশ     »  হাইকোর্টে এসে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন কুষ্টিয়ার এসপি   



সৌমিত্রের অবস্থার অবনতি হওয়ায় পরিবারকে হাসপাতালে ডাকা হয়েছে
১৪ নভেম্বর ২০২০, শনিবার, ৩০ কার্তিক ১৪২৭, ২৭ রবিউল আউয়াল ১৪৪২



সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার গত ২৪ ঘণ্টায় কোনও উন্নতি হয়নি। তার অঙ্গপ্রত্যঙ্গ সচল রাখার জন্য পুরোপুরি লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

কলকাতার বেলভিউ নার্সিং হোমের চিকিৎসক অরিন্দম কর জানিয়েছেন, গত ৪০ দিন ধরে সৌমিত্রকে সুস্থ রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। ২৪ ঘণ্টা কেটে গেলেও এখনও কোনো উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে না।

তিনি বলেন, সৌমিত্রকে নিয়ে এখন অলৌকিকেই ভরসা করতে হবে আমাদের। হাসপাতালে আসার জন্য সৌমিত্রের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

তিন দিন আগেই শ্বাসনালিতে অস্ত্রোপচার হয় সৌমিত্রর। অস্ত্রোপচার সফলও হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার শরীরের অঙ্গপ্রত্যঙ্গ ঠিকঠাকই কাজ করছে। তবে তিনি খুব দুর্বল। শ্বাসনালিতে অস্ত্রোপচারের পর সৌমিত্রর প্লাজমা থেরাপিও করা হয়।

৪০ দিন ধরে কলকাতার বেলভিউ নার্সিং হোমে চিকিৎসাধীন সৌমিত্র চট্টোপাধ্যায়। গত ২৪ অক্টোবর রাত থেকেই মূলত তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এরপর ধীরে ধীরে তিনি অচেতন হয়ে পড়েন।

গত ৬ অক্টোবর করোনাভাইরাস আক্রান্ত হয়ে বেলভিউ হাসপাতালে ভর্তি হন সৌমিত্র চট্টোপাধ্যায়। এরপর ১৪ অক্টোবর অভিনেতার কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু কোভিড এনসেফেলোপ্যাথির কারণে তার স্নায়ুতে প্রভাব পড়ে। এরপর থেকেই প্রায় অচেতন তিনি। অবশ্য মধ্যে কয়েকদিন চোখ মেলে সাড়া দিচ্ছিলেন। কিন্তু হঠাৎই আবার তার এই অবস্থা। সূত্র: আনন্দবাজার।

রিমান্ডে থাকা আকবরের দাবি অসুস্থ, চিকিৎসকের ভাষ্য সুস্থ


এই নিউজ মোট   81    বার পড়া হয়েছে


বিনোদন অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.