04:19am  Monday, 20 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



মারা গেছেন সাংসদ আলী আশরাফ
৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৬ শ্রাবণ-১৪২৮ বাংলা, ১৯ জিলহজ্ব-১৪৪২ হিজরি



নিজস্ব প্রতিবেদক:  কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের আওয়ামী লীগ দলীয় প্রবীণ সাংসদ ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক মো. আলী আশরাফ আর নেই। আজ শুক্রবার বিকেল তিনটা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

আজ বিকেলে সাংসদের ছেলে ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ তাঁর বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৃত্যুকালে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও সাংসদ আলী আশরাফ স্ত্রী, এক ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। তিনি সবার কাছে ‘আশরাফ ভাই’ হিসেবে পরিচিত ছিলেন। তিনি চান্দিনা থেকে পাঁচবার সাংসদ নির্বাচিত হন।

দলীয় সূত্রে জানা গেছে, সাংসদ মো. আলী আশরাফ ২০০০ সালে কিছুদিন ডেপুটি স্পিকারের দায়িত্বও পালন করেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা সম্পাদক। বর্তমানে তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য।  তিনি সরকারি প্রতিশ্রুতিসংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও চান্দিনা মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ নির্মল দাস বলেন, ৩ জুলাই প্রথমে গলব্লাডারে পাথর অপারেশনের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে তাঁর নিউমোনিয়া হয়। শেষে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। তিনি লাইফ সাপোর্টেও ছিলেন। সেখানেই আজ বিকেলে তিনি মারা যান।

র‌্যাব গুলশান থানায় হস্তান্তর করল হেলেনা জাহাঙ্গীরকে


এই নিউজ মোট   223    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.