11:41am  Monday, 29 Nov 2021 || 
   
শিরোনাম
 »  সহিংসতায় ৬ নিহত হবার পরেও ইসি’র মন্তব্য, এটি একটি ‘মডেল’ নির্বাচন হতে পারে      »  নৌকার প্রার্থীকে হারিয়ে দ্বিগুণ ভোট পেয়ে হিজড়া নজরুলের চমক     »  করোনার নতুন ধরনটিকে ‘উদ্বেগজনক’ বলে আখ্যায়িত করেছে ডব্লিউএইচও      »  আজ ২৪ নভেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ১৯৭১-এ চীনের মন্তব্যে ২১ নভেম্বর মুজিবনগরে বাংলাদেশ সরকার হতাশা প্রকাশ করেছিল      »  আজ সশস্ত্র বাহিনী দিবস      »  আপনি কেন এখন নির্বাচন করে শুধু শুধু নিজের ভাইবোনকে রক্তে রাঙাবেন?      »  ব্যক্তি পর্যায়ের ১০ নম্বর ক্যাটাগরিতে সেরা করদাতা তামিম-মাহমুদউল্লাহ-সৌম্য     »  ওসি প্রদীপের নেতৃত্বেই পূর্বপরিকল্পিতভাবে সিনহাকে হত্যা করা হয়     »  দিহানের ‘পাশবিক নির্যাতনে’ মৃত্যু হয়েছিল কলাবাগানের সেই স্কুলছাত্রীর   



ফখরুলের বক্তব্যে ওবায়দুল কাদেরের জবাব উনি কে? সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার
১৪ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ৫ রবিউল আউয়াল ১৪৪৩



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৯০-এর পটভূমি আর ২০২১-এর পটভূমি এক নয়। সুতরাং গণ-অভ্যুত্থান করে সরকার পতনের দিবা স্বপ্ন বিএনপির রঙিন খোয়াবে পরিণত হবে। মঙ্গলবার সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে বিএনপি নেতাদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

‘সরকারকে আর সময় দেওয়া যায় না’ মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে?

তিনি বলেন, সরকারকে সময় নির্ধারণ করে দিয়েছে দেশের সংবিধান ও এদেশের জনগণ। আর ক্ষমতা দেওয়ার মালিক সর্ব শক্তিমান আল্লাহ।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় প্রেসক্লাবে সাধারণত সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠন সভার আয়োজন করে থাকে।কিন্তু বিএনপি প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে। বিএনপি এখন প্রেসক্লাবের ভিতরে রাজনৈতিক সমাবেশ করছে, যা অবৈধ ও অগ্রহণযোগ্য।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীর নাম পাঠানো হচ্ছে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে তথ্য গোপন এবং নানা অনিয়ম ও জালিয়াতি করে কেন্দ্রে নাম পাঠাচ্ছেন। যারা এ ধরনের অনিয়মের সঙ্গে জড়িত তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

ড্রাইভিং লাইসেন্সের জন্য প্রায় দুই বছর যারা অপেক্ষা করেছেন তাদের ভোগান্তি শেষ হতে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, প্রিন্টিংয়ের জন্য প্রায় সাড়ে ১২ লাখ ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম ১০ অক্টোবর থেকে শুরু হয়েছে। আশা করি ৬ মাসের মধ্যে এ সব ড্রাইভিং লাইসেন্সের প্রিন্টিং ও বিতরণ কাজ শেষ হবে।

কমতে শুরু করেছে পেঁয়াজের দাম


এই নিউজ মোট   1002    বার পড়া হয়েছে


রাজনীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.