01:44am  Sunday, 01 Aug 2021 || 
   
শিরোনাম
 »  ধর্ষণের অভিযোগে ১০ মাস কারাভোগের পর জানা গেল তিনি নির্দোষ, বাড়ি ফিরে মৃত্যু     »  ১২ আগস্ট থেকে এইচএসসির ফরম পূরণ শুরু     »  গোবিন্দগঞ্জে মারপিটে আহত করে নগদ ২ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন লুট     »  নির্মাণ শ্রমিকদের ভালো ভাবে কাজ করতে বললেন ভোলাহাট ইউএনও     »  দেশে ২১৮ জনসহ করোনায় মৃত্যু ২০৬৮৫, শনাক্ত ৯৩৬৯ জনসহ আক্রান্ত ১২৪৯৪৮৪ জন     »  ‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে চুয়াডাঙ্গায় বাবা নিহত ছেলে আহত     »  ১৯৭১ এর ৩১ জুলাই কামালপুর সীমান্ত ঘাঁটিতে ভয়াবহ যুদ্ধ     »  আজ সিনহা হত্যার ১ বছর; সিনহার মৃত্যুর পর 'বন্দুকযুদ্ধের' ঘটনা কমেছে     »  পাত্তা দিচ্ছে না এডিস; নিজ নিজ জায়গা পরিস্কার রাখতে হবে নাগরিকদের     »  স্বাস্থ্যবিধি কঠোরভাবে পরিপালন করবে প্রতিটি পোশাক কারখানা   



‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে চুয়াডাঙ্গায় বাবা নিহত ছেলে আহত



চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে ফ্রি-ফায়ার গেমস্ খেলাকে কেন্দ্র করে সুজন নামের যুবকের হাতে শহিদুল নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। এবং তার ছেলে ইলফাজ ছুরিকাঘাতে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি।

শনিবার (৩১ জুলাই বেলা সারে ১২ ঘটিকার সময় ঈশ্বরচন্দ্রপুররে বড় মসজিদের সামনে এঘটনা ঘটে।

জানা গেছে, গ্রামের আমজাদের ছেলে সুজন (১৮), আশানুরের ছেলে জাকির (১৬) ও শহিদুলের ছেলে ইলফাজ (১৬) মোবাইল ফোনে অনলাইনে ফ্রি-ফায়ার গেমস্ খেলছিলো। খেলার একপর্যায় জাকিরের সাথে সুজনের কথা কাটাকাটি হয়। জাকির ও ইলফাজ সম্পর্কে চাচাতো ভাই হওয়ায় এক পর্যায়ে ইলফাজ জাকিরের পক্ষে কথা বলায় সুজন ক্ষিপ্ত হয়ে জাকির ও ইলফাজকে মারধর করে।

পরে ইলফাজের বাবা শহিদুল (৫৪) প্রতিবাদ করলে সুজন বাসা থেকে ছুরি এনে বাবা শহিদুল ও ছেলে ইলফাজকে ছুরিকাঘাত করে। এতে শহিদুল ও ইলফাজ মারাত্মক ভাবে রক্তাত্ব জখম হয়। আহত শহিদুলকে ও তার ছেলে ইলফাজকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক শহিদুলকে মৃত্যু ঘোষনা করে।

দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন ।

১৯৭১ এর ৩১ জুলাই কামালপুর সীমান্ত ঘাঁটিতে ভয়াবহ যুদ্ধ


এই নিউজ মোট   74    বার পড়া হয়েছে


তথ্য-প্রযুক্তি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.