01:56am  Sunday, 01 Aug 2021 || 
   
শিরোনাম
 »  জনচলাচল বাড়ায় সংক্রমণ ঊর্ধ্বমুখীর আশঙ্কা; স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরাই শেষ ভরসা     »  ধর্ষণের অভিযোগে ১০ মাস কারাভোগের পর জানা গেল তিনি নির্দোষ, বাড়ি ফিরে মৃত্যু     »  ১২ আগস্ট থেকে এইচএসসির ফরম পূরণ শুরু     »  গোবিন্দগঞ্জে মারপিটে আহত করে নগদ ২ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন লুট     »  নির্মাণ শ্রমিকদের ভালো ভাবে কাজ করতে বললেন ভোলাহাট ইউএনও     »  দেশে ২১৮ জনসহ করোনায় মৃত্যু ২০৬৮৫, শনাক্ত ৯৩৬৯ জনসহ আক্রান্ত ১২৪৯৪৮৪ জন     »  ‘ফ্রি ফায়ার’ খেলাকে কেন্দ্র করে চুয়াডাঙ্গায় বাবা নিহত ছেলে আহত     »  ১৯৭১ এর ৩১ জুলাই কামালপুর সীমান্ত ঘাঁটিতে ভয়াবহ যুদ্ধ     »  আজ সিনহা হত্যার ১ বছর; সিনহার মৃত্যুর পর 'বন্দুকযুদ্ধের' ঘটনা কমেছে     »  পাত্তা দিচ্ছে না এডিস; নিজ নিজ জায়গা পরিস্কার রাখতে হবে নাগরিকদের   



গোবিন্দগঞ্জে মারপিটে আহত করে নগদ ২ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন লুট



গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে মারপিটে আহত করে নগদ ২ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় এজাহার দাখিল করা হলেও অজ্ঞাত কারণে তা এখনও রেকর্ড না হওয়ায় বাদী তীব্র ক্ষোভ জানিয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের ইনছের আলীর ছেলে আতাউর রহমানের কোচাশহর বাজারে ‘মায়ের দোয়া’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়ী আতাউর রহমান একই ইউনিয়নের খোর্দ্দ গোপালপুর গ্রামের মৃত আজিজার রহমানের কন্যা মোছাঃ আলমিনা বেগমের সাথে বিয়ের পর সাংসারিক মনোমালিন্যের  কারণে তালাক প্রদান করেন। এ নিয়ে আলমিনা বেগম আতাউর রহমানের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে। মামলার কার্যক্রম যথারীতি চলমান রয়েছে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে শত্রুতা বশতঃ গত ২৬/০৭/২০২১ ইং তারিখ বেলা ১১ টার দিকে  মৃত আজিজার রহমানের ছেলে আমিনুল ইসলাম(৪০), আতাউর রহমান(৪৯), আনারুল ইসলাম(৪৫), মোছাঃ আলমিনা বেগম(৪২), মোছাঃ আঙ্গুর বেগম(৩৫), আনারুলের ছেলে রাব্বী মিয়া(২২), মৃত হাফেজ মৃধার ছেলে বাবুল মৃধা(৫৩), বাবুল মৃধার ছেলে মিলন মৃধা(২৩) ও আতাউর রহমানের ছেলে রনি মিয়া(২৫)সহ অজ্ঞাত নামা ৪/৫ জন ৩টি ইজি বাইকে করে এসে  দোকানের সামনে নেমে অতর্কিতে দোকানে প্রবেশ করে হামলা চালিয়ে এলোপাথারি ভাবে আতাউর রহমানকে মারপিট করতে থাকে। এসময় তারা ক্যাশ বাক্স খুলে ৩টি মোজা মেশিন বিক্রির ২লক্ষ ১০ হাজার টাকা ও ১২ হাজার টাকা মূল্যেও একটি সিম্ফনি মোবাইল ফোন জোরপূর্বক কাড়িয়া করে নেয়। এরপর উক্ত ব্যক্তিরা জোরপূর্বক আতাউর রহমানকে ইজি বাইকে তুলে অপহরনের চেষ্ঠা করলে স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

 এ ঘটনায় আতাউর রহমান থানায় এজাহার দাখিল করেন। কিন্তু  অজ্ঞাত কারণে এজাহারটি এখনও  রেকর্ড না হওয়ায় বাদী তীব্র ক্ষোভ জানিয়েছে। এস.আই সজিব এজাহারের বিষটি নিশ্চিত করে জানান, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে,তবে এখনো মামলা হয়নি।

গাইবান্ধা।

এই নিউজ মোট   24    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.