04:32am  Wednesday, 20 Oct 2021 || 
   
শিরোনাম
 »  আজ বারোই রবিউল আউয়াল, পবিত্র ঈদে মিলাদুন্নবি     »  প্রয়োজনের মুহূর্তে জ্বলে ওঠলেন সাকিব, বাঁচালেন বাংলাদেশকে     »  আজ ১৬ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা      »  পিআইবি ও ইউএনডিপি’র ফেলোশিপ পেল ৮ সাংবাদিক     »  দেশের বিভিন্ন স্থানে উত্তেজনা ছড়িয়ে পড়ায়, কঠোর অবস্থানে প্রধানমন্ত্রী     »  ফখরুলের বক্তব্যে ওবায়দুল কাদেরের জবাব উনি কে? সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার      »  কমতে শুরু করেছে পেঁয়াজের দাম     »  কুমিল্লার ঘটনা উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী     »  সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের উদ্দেশে কঠোর হুঁশিয়ারি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা     »  স্কুল-কলেজ শিক্ষার্থীদের চলতি সপ্তাহেই টিকাদান শুরু   



রিমান্ড শেষে কনক সরওয়ারের বোন নুসরাত শাহরিন কারাগারে



নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রপ্রবাসী সাংবাদিক কনক সরওয়ারের বোন নুসরাত শাহরিনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত মঙ্গলবার এ আদেশ দেন।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) লিয়াকত আলী এই তথ্য নিশ্চিত করেন। আদালতসংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, দুই মামলায় নুসরাতকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়। পুলিশ তাঁকে কারাগারে আটক রাখার আবেদন করে। তবে নুসরাতের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত নুসরাতের জামিন নামঞ্জুর করেন।

৪ অক্টোবর রাজধানীর উত্তরা এলাকা থেকে নুসরাত শাহরিনকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাঁর বিরুদ্ধে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে পৃথক দুটি মামলা করা হয়।

রাষ্ট্রপক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে, ডিজিটাল মাধ্যম ব্যবহার করে আসামি নুসরাত শাহরিন সরকার ও সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে মিথ্যা, উসকানিমূলক বক্তব্য প্রচার করে আসছিলেন। তাঁর ভাই কনক সরওয়ার বিদেশে অবস্থান করে সরকারবিরোধী নানা ধরনের উসকানিমূলক বক্তব্য প্রচার করে আসছেন।

অবশ্য আসামিপক্ষ থেকে আদালতকে জানানো হয়েছে, নুসরাত শাহরিনের নামে ভুয়া আইডি খোলা হয়েছে। এ নিয়ে তিনি গত ২৭ সেপ্টেম্বর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তিনি ঘটনার সঙ্গে জড়িত নন।

মুসা বিন শমসের’র বিপুল সম্পদের কথা শোনা গেলেও বাস্তবে তা নেই


এই নিউজ মোট   1097    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.