ইন্টার মায়ামিকে ৪-৩ ব্যবধানে হারায় আল হিলাল

আন্তর্জাতিক খেলাধুলা পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

ঘরের মাঠে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে শুরু থেকে আধিপত্য বজায় রাখে আল হিলাল। দুই গোলে এগিয়ে থাকার পর ইন্টার মায়ামির হয়ে সূচনা করেন লুইস সুয়ারেজ। মেজর সকার লিগের ক্লাবটি বিরতির পর চমক দেখায়। লিওনেল মেসি নৈপুণ্যে প্রত্যাবর্তন করে সমতায় ফেরে মায়ামি। তবে শেষদিকে ম্যালকমের গোলে জয় নিশ্চিত হয় হিলালের।

সৌদি আরবের কিংডম অ্যারেনাতে রোমাঞ্চকর প্রীতি ম্যাচে ইন্টার মায়ামিকে ৪-৩ ব্যবধানে হারায় আল হিলাল। ক্লাবটির হয়ে একটি করে গোল করেন আলেকসন্দর মিত্রোভিচ, আবদুল্লাহ আল হামদান, মাইকেল ও ম্যালকম। মায়ামির হয়ে গোল করেন লুইস সুয়ারেজ, লিওনেল মেসি ও ডেভিড রুইজ।

এদিন দশম মিনিটে দলটিকে এগিয়ে নেন মিত্রোভিচ। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আল হামদান। ৩৪তম মিনিটে মেসি থেকে আসা বল জালে পাঠান সুয়ারেজ। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজালেও ভিএআর দেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। এছাড়া ৩৯তম মিনিটে অফসাইডের কারণে মেসির অন্য গোলটি বাতিল হয়। ৪৪তম মিনিটে মায়ামির জালে বল পাঠান মাইকেল।

দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে বক্সে ফাউলের শিকার হন ক্লাবটির ফুটবলার রুইজ। ভিএআর দেখে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। সুযোগ পেয়ে সফল স্পট কিকে গোল করতে ভুল করেননি মেসি। দুই মিনিট পর আর্জেন্টাইন এই তারকার দেওয়া পাস টেনে নিয়ে লক্ষ্যভেদ করে মায়ামিকে সমতায় ফেরান রুইজ। দারুণ প্রত্যাবর্তনে মায়ামি ঘুরে দাঁড়ালেও শেষপর্যন্ত আর পেরে ওঠেনি তারা। ৮৮তম মিনিটে আল হিলালকে এগিয়ে নেন ম্যালকম।

উল্লেখ্য, খরচের হিসাবে বিশ্বের কোনো ফুটবল ক্লাবই আল হিলালের ধারেকাছে আসতে পারবে না। গত গ্রীষ্মে ৩০০ মিলিয়ন পাউন্ডের বেশি খরচ করে নেইমার, রুবেন নেভেস, আলেকজান্ডার মিতরোভিচদের শিবিরে ভেড়ায় সৌদি প্রো লিগে শীর্ষে থাকা ক্লাবটি। পয়সা ঠিকমতোই খরচ করেছে আল হিলাল। লিগের অর্ধেক শেষ হয়ে গেলেও এখনো কোনো ম্যাচ হারেনি আল হিলাল। আজও তার ধারাবাহিকতা ধরে রাখলো দলটি।

আরো পড়ুন : শিশু আদিবার আর মায়ের হাত ধরে স্কুলে যাওয়া হলো না

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *