উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের হালতিবিলে অভিযান

অর্থনীতি আইন-আদালত কৃষি জনপ্রতিনিধি প্রচ্ছদ হ্যালোআড্ডা

নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গার হালতি বিলের অভয়াশ্রমে অবৈধভাবে মাছ শিকার করার সময় তিন লক্ষাধিক টাকা মূল্যের শতাধিক হুইল-বর্শি জব্দ করেছে উপজেলা মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার(২৬ আগষ্ট) দুপুর ৩টার দিকে উপজেলার হালতি বিলে অভয়াশ্রম(টাংকি) অভিযান পরিচালনা করে এ হুইল-বর্শি গুলো জব্দ করা হয়। এই শতাধিক হুইল-বর্শির অনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। পরে জব্দকৃত হুইল-বর্শিগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আশিকুর রহমান। এসময় নাটোর জেলা মৎস কর্মকতা,ড. মোঃ আবুল কালাম আজাদ, নলডাঙ্গা উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, নলডাঙ্গা সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার মো.আল ইমরান আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার বলেন, দুপুর ৩টার দিকে উপজেলার হালতি বিলে অভয়াশ্রম(টাংকি) অভিযান পরিচালনা করে এ হুইল-বর্শি গুলো জব্দ করা হয়। এই শতাধিক হুইল-বর্শির অনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। পরে জব্দকৃত হুইল-বর্শিগুলো জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

ফজলে রাব্বী,নলডাঙ্গা,নাটোর।

আরো পড়ুন : নিয়াজ আহমেদ খান ঢাকা বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *