কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুইজন মারা গেছেন। এ ঘটনায় কমপক্ষে ৮-১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভুত পাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার আবুল খায়েরের পুত্র ওমর আলী ও একই এলাকার শুকলাল বিশ্বাসের ছেলে মিরাজ হোসেন (৪৫)। আহতদের আটজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, হরিপুরে বোয়ালদহ মেছোপাড়া ভুত মোড়ে নিহত ওমর আলীর এক আত্মীয়র দোকানে কেরাম বোর্ডের নামে অর্থ দিয়ে দীর্ঘদিন ধরে জুয়া খেলে আসছে স্থানীয়রা। কান্তিনগর এলাকার গিয়াস উদ্দিনের ছেলে বাবু আহমেদ সন্ধ্যায় এসে এসব খেলা করতে নিষেধ করেন। এ সময় বাবুকে মারপিট করে ওমর আলীর লোকজন।

পরে বাবু আহমেদ ও নিহত মিরাজ হোসেনসহ অন্যরা এসে কেরাম খেলার ঘরে আক্রমণ করলে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ওমর আলী ও মিরাজ নিহত হয়। আহত হয় দুই পক্ষের কমপক্ষে ৮ থেকে ১০ জন।

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদত হোসেন বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ ঘটনায় মিরাজ ও ওমর আলী নামে দুইজনের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আটক করা হয়েছে কয়েকজনকে। পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়।

আরো পড়ুন : বেজে গেছে আওয়ামী লীগ সরকারের বিদায় ঘণ্টা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *