কেরানিগঞ্জের যুবকের গলিত লাশ সিলেটের সুরমা নদী থেকে উদ্ধার

ক্রাইম নিউজ জাতীয় পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

সিলেট ব্যুরো: সিলেট নগরীর শেখঘাটস্থ সুরমা নদী থেকে এক যুবকের (৩৫) গলিত লাশ উদ্ধার করেছে সিলেট কোতোয়ালী মডেল থানা পুলিশ। এসময় মৃতদেহের পরনের প্যান্টের পকেটে থাকা একটি এনআইডি কার্ড ও চিরকুট পায় পুলিশ। এনআইডি কার্ডে তার নাম মো. ফয়সল আহমদ। সে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কুশিয়ারবাগ এলাকার আব্দুল মোতলিব ও আখি বেগমের ছেলে। এনআইডি সূত্রে ধারণা করা হচ্ছে যুবকের বাড়ি ঢাকার কেরানিগঞ্জে।

পুলিশ জানায়,স্থানীয় বাসিন্দারা সোমবার জরুরি নম্বরে ফোন করে নদীতে একটি লাশ ভাসছে বলে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এসময় মৃতদেহের পরনের প্যান্টের পকেটে ১টি এনআইডি কার্ড (২৬১৩৮৯৪২৮৩৬১০) পাওয়া যাওয়া যায়। এনআইডি কার্ডের সাথে একটি চিরকুটে মা আখি বেগমের মোবাইল নম্বর (০১৭৭৯-৭৫০৮৮২) দেয়া রয়েছে। তবে লাশ পঁচাগলিত হওয়ায় আঙ্গুলের চাপ নেওয়ার কোন অবস্থা না থাকায় ব্যক্তির সাথে এনআইডি মিলানো সম্ভব হয়নি বলে জানায় পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, লাশের পরিচয় জানতে স্বজনদের সিলেট কোতোয়ালী থানার ডিউটি অফিসারের ০১৩২০-০৬৭৫৭৩ নম্বরে অথবা এসআই মো. আজিজুল হক (০১৭৫৯-৫৭৭৬০২) এর সাথে যোগাযোগ করার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আরো পড়ুন : মান্দার মঠে কৃষকের স্বপ্নের সরিষা ক্ষেতে হলুদ ফুল দুলছে

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *