খালেদা জিয়ার সঙ্গে দেখা করে যা বললেন মির্জা ফখরুল

প্রচ্ছদ মুক্তমত রাজনীতি হ্যালোআড্ডা

ঈদুল ফিতর উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জ্যেষ্ঠ নেতারা।

শনিবার রাতে গুলশানের খালেদা জিয়ার বাসভবনে গিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন তারা।

সাক্ষাৎ শেষে বেরিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, তিনি (খালেদা জিয়া) বার্তা দিয়েছেন দেশবাসী যেন গণতন্ত্রের জন্য যেভাবে কাজ করছেন, সেভাবে কাজ চালিয়ে যান।

মির্জা ফখরুল জানিয়েছেন, অনেক দিন পর তাদের সঙ্গে দেখা হওয়ায় বিএনপি নেত্রী দেশের বর্তমান অবস্থা এবং ভবিষ্যৎ সম্পর্কেও জানতে চেয়েছেন। তারা এসব বিষয়ে তাকে অবহিত করেছেন।

সাক্ষাৎকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

বিএনপি সূত্র জানিয়েছে, খালেদা জিয়ার অসুস্থতার কারণে তার চিকিৎসকেরাও আজ তার বাসভবনে গিয়ে স্বাস্থ্যের খোঁজখবর নিয়েছেন।

বিএনপির নেতারা বলেছেন, কয়েক বছর পর সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবার ব্যতিক্রম ঈদ কাটাচ্ছেন। কারণ, এই ঈদে খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন তার পুত্রবধূ শর্মিলী রহমান এবং দুই নাতনি জাফিয়া রহমান ও জাহিয়া রহমান। ঢাকার গুলশানের বাসভবন ফিরোজায় তারা ঈদের আনন্দ ভাগ করছেন।

আরো পড়ুন : উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা করতে আরেকবার সুযোগ চাইলেন প্রধানমন্ত্রী

 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *