গাজীপুরে কালিগঞ্জ এসিল্যান্ডের মায়ের ইন্তেকাল

জাতীয় নারী নারী অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রচ্ছদ হ্যালোআড্ডা

মোঃ ইব্রাহিম খন্দকার
কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি //
গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফছা নাদিয়ার রত্নগর্ভা মা রাবেয়া আক্তার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …………. রাজিউন)। মঙ্গলবার ১২ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্ত্বরে এসিল্যান্ডের বাস ভবনে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার বোরহান উদ্দিনের স্ত্রী। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান, কালিগঞ্জ পৌর মেয়র এস এম রবিউল হোসেন, কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইব্রাহিম খন্দকার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক আলামিন দেওয়ান, কালিগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক, সাধারণ সম্পাদক আশরাফুল হক শিশির, স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

মঙ্গলবার ১২ সেপ্টেম্বর বাদ যোহর কালীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। এতে গাজীপুর, কালীগঞ্জ ও কাপাসিয়া উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে যানাজা শেষে গ্রামের বাড়ী লক্ষ্মীপুরের উদ্দেশে মরদেহ নিয়ে যায়। সেখানে দ্বিতীয় নামাজে যানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন সম্পন্ন করা হবে।

আরো পড়ুন : আজ আলাপে ডেকেছে ইসি, কেন ডেকেছেন জানেনা আলোচকরা 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *