গোবিন্দগঞ্জে ধর্ষণ মামলার মূলহোতাকে গ্রেফতার

ক্রাইম নিউজ নারী ধর্ষণ পুরুষ প্রচ্ছদ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে জোরপূর্বক ধর্ষণ মামলার মূলহোতা মেনারুলকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মেনারুল ইসলাম (২০) দরবস্ত ইউপির মিরুপাড়া গ্রামের জাহিদুল ইসলামের পুত্র।

শনিবার (২৮ জানুয়ারি) রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার হয় মেনারুল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের এস আই আনিস। তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে আদালতে পিটিশন মামলা নং-১১৬/২০২১ এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল। দীর্ঘদিন থেকে সে পলাতক।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভনে জোরপূর্বক ধর্ষণ মামলার ভুক্তভোগী নারী তালাক প্রাপ্ত হয়ে বাবার বাড়ি মিরুপাড়ায় অবস্থান করত। পাশের বাড়ির মেনারুল বিভিন্ন সময় প্রেম প্রস্তাবে প্রত্যাখ্যাত হয়। ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর সুযোগ বুঝে একাকি পেয়ে জোরপূর্বক পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। প্রতিবেশিরা হাতে-নাতে তাদের আটক করে। উভয় পরিবার ও প্রতিবেশিদের সমঝোতায় বিয়ের আশ্বাস দিয়ে ঘটনা ধামাচাপার এক পর্যায়ে ভুক্তভোগী গর্ভবতী হয়ে পড়ে। ভুক্তভোগীর পরিবার থেকে বিয়ের চাপে অভিযুক্তরা বিয়েতে তালবাহানা করায় তাদের বিরুদ্ধে পিটিশ মামলা হয়। যা পিবিআই তদন্ত শেষে বিচারাধীন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, বিয়ের আশ্বাস ধর্ষিতা গর্ভবতী হলেও বিয়ে না করায় আদালতে বিচারাধীন মামলায় পলাতক থাকায় আসামীকে গ্রেফতারী পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়। পরদিন বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা চলমান।

আরো পড়ুন : বিএনপির এমপিদের পদত্যাগে শূন্য ঘোষিত ছয়টি আসনে ভোট আজ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *