গোবিন্দগঞ্জে ২ গ্রামবাসীর সংর্ঘষে ৪ জন আহত\ বাড়ীঘর ভাঙচুর, গরু সহ দোকান লুট

ক্রাইম নিউজ জনদুর্ভোগ প্রচ্ছদ হ্যালোআড্ডা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি থেকে শাক তোলা নিয়ে প্রতিবেশীর সাথে দ্বন্ধ্বের জের ধরে ২ গ্রামবাসীর মধ্যে সংর্ঘষে বাড়ী-ঘর দোকান ভাঙচুরে ঘটনা ঘটে। সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ৪জন আহত হয়। এসময় নগদ টাকা সহ গরু লুটপাটের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ৯ টা থেকে সাড়ে ১১টায় পর্যন্ত চলা দফায় দফায় হামলা-ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান গত সোমবার (২৬ মার্চ) দুপুরে শিবপুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের শামীমের স্ত্রী রুমি বেগম ও রাসেলের স্ত্রী শ্যামলী বেগম পার্শ্ববতী শ্রীমুখ গ্রামের আনোয়ারের মরিচের জমিতে শাক তুলতে যায়। এসময় আনোয়ারে পুত্র মাহমুদুল শাক তুলতে বাঁধা দিলে তাদের সাথে ঝগড়া হয়। এর জের ধরে পর দিন মঙ্গলবার (২৭ মার্চ) দুপুরে মরিচের জমিতে কাজ করার সময় আনোয়ার তার দুই পুত্র বেলাল ও মাহমুদুলের সাথে শামীম ও রাসেলের লোকজনের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে উভয় পক্ষ সংর্ঘষে লিপ্ত হয়। এতে পতিপক্ষের লাঠির আঘাতে আনোয়ার তার পুত্র বেলাল ও মাহমুদু আহত হয়।

এই ঘটনার জের ধরে রাত ৯টা দিকে মালঞ্চা গ্রামের কতিপয় লোকজন সংঘবদ্ধ হয়ে শ্রীমুখ গ্রামের আনোয়ারের বাড়ী সহ আশপাশের ২/৩টি বাড়ীতে ভাঙচুর করে। এসময় পরিবারে লোকজনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে তারা পলিয়ে যায়। এরপর শ্রীমুখ গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে মালঞ্চা গ্রামে এলে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বাঁধে। গ্রামবাসীর দাবী এ সময় ৪টি বাড়ী ও ২ টি দোকান ভাঙচুর ও বেশ কয়েকটি গরু লুটপাটের ঘটনা ঘটে এবং সুমনা নামে এক নারী আহত হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ফারুক হোসেন
গাইবান্ধা।

আরো পড়ুন : ৩৫০ বছরের পুরোনো মোগল শাহজাদার ‘লালবাগ মসজিদ’ এখন চলে ‘গরিবের দানে’

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *