গোমস্তাপুরে গলায় ফাঁস দেওয়া গৃহবধূর লাশ উদ্ধার

ক্রাইম নিউজ নারী প্রচ্ছদ হ্যালোআড্ডা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গলায় ফাঁস দেওয়া ফরিদা বেগম (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতের কোন সময় বোয়ালিয়া ইউনিয়নের গৌরীপুর গ্রামের নিজ বাড়ি এই ঘটনা ঘটে। মৃত গৃহবধূ ওই গ্রামের বাসিন্দা জাহাঙ্গীরে স্ত্রী। পরে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শুক্রবার রাত ১০টা থেকে সকাল ৬টার মধ্যে কোন এক সময় ফরিদা বেগম নিজ ঘরের তীরের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে চার বয়সী শিশু সন্তান অনেকক্ষণ হতে কান্না শুনতে পেয়ে প্রতিবেশী বিবিরন খাতুন নামে এক নারি ছুটে যান তাঁর বাড়িতে। সেখানে দরজা খুলা অবস্থায় তাঁর লাশ দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে গৃহবধূ ফরিদার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। এদিকে ওই গৃহবধূ স্বামী জাহাঙ্গীর গত একমাস থেকে নোয়াখালীতে অবস্থান করছেন কাজের জন্য।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় অপমৃত্যু (ইউডি) মামলা প্রক্রিয়াধীন বলে ওসি জানান।

আতিকুল ইসলাম আজম

আরো পড়ুন : তবু তার পিছু টান – রাহুল রাজ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *