চট্টগ্রামে ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দুদক কর্মকর্তা গ্রেপ্তার

অর্থনীতি জনদুর্ভোগ দুর্নীতি নিয়োগ বিজ্ঞপ্তি পুরুষ প্রচ্ছদ হ্যালোআড্ডা

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে ২০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে করা মামলায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম কামরুল হুদা। তিনি দুদকের এএসআই হিসেবে কুমিল্লায় কর্মরত।

শনিবার রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকায় একটি রেস্তোরাঁ থেকে কামরুল হুদাকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বাড়ি বাড়ি কক্সবাজারের কুতুবদিয়ায়।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা শনিবার রাতে প্রথম আলোকে বলেন, পরিমল ধর নামের এক গয়না ব্যবসায়ী অভিযোগ করার পর পুলিশ কামরুল হুদাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ওই গয়না ব্যবসায়ী বাদী হয়ে মামলা করেছেন। অভিযোগের বিষয়ে বিস্তারিত জানতে আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্র জানায়, কিছুদিন আগের ঘটনা। চট্টগ্রাম নগরের গয়না ব্যবসায়ী পরিমল ধরকে দুদক কর্মকর্তা কামরুল হুদা জানান তাঁর (পরিমল ধর) বিরুদ্ধে দুদকে একটি অভিযোগ এসেছে। এটি সমাধান করতে হলে ২০ লাখ টাকা লাগবে।

এর সূত্র ধরে শনিবার রাতে কামরুল হুদার সঙ্গে দেখা করতে নগরের একটি রেস্তোরাঁয় যান পরিমল ধর। এর আগেই বিষয়টি তিনি পুলিশকে জানিয়ে রাখেন। পরিমল ধর দেখা করতে যাওয়ার পর পুলিশ সেখানে গিয়ে কামরুলকে গ্রেপ্তার করে।

আরো পড়ুন : বিএনপির রোডমার্চ কর্মসূচি সফল করতে ঝালকাঠিতে পথসভা

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *