ট্রেনে ধাক্কায় ও কাটা পড়ে এক নারীসহ তিনজনের মৃত্যু

জনদুর্ভোগ জাতীয় প্রচ্ছদ হ্যালোআড্ডা

ঢামেক প্রতিনিধি: পৃথক ঘটনায় ট্রেনে ধাক্কায় ও কাটা পড়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হচ্ছেন তেজগাঁওয়ে জোবায়ের আহামেদ সজল (৬০), উত্তরার মধ্য আজমপুরে মো: সজিব (২০) ও টঙ্গীতে অজ্ঞাত নারী এক নারীর মৃত্যু হয়েছে। তেজগাঁওয়ে মো: জোবায়ের আহামেদ সজল (৬০) নামে এক মুদি দোকান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় পথচারী আব্দুল মান্নান তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর একটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পথচারী আব্দুল মান্নান জানান, তেজগাঁও রেলগেট কাঁচা বাজারের সামনে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক বলে জানান।

সংবাদ শুনে হাসপাতালে ছুটে আসেন মৃতের চাচাতো ভাই খালিদসহ স্বজনরা। তারা জানিয়েছেন, তিনি কোন কাজে ঢাকায় গিয়েছিলেন। তার সাভার বলিয়াপুর চাকুলিয়া গ্রামের মৃত সামাদ মিয়ার ছেলে সজল। সাভারে তার মুদি দোকান রয়েছে।

টঙ্গী রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় আহত এক নারী গুরুতর আহত হয়। তৎক্ষণিক তার পরিচয় পাওয়া যায়নি, তার বয়স আনুমানিক (৫৫) বছর। পথচারীরা উদ্ধার করে একই দিন দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন, ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন, বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

অপরদিকে, বেলা সাড়ে ১২টার দিকে উত্তরা মধ্য আজমপুর এলাকায় মোবাইলে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময়ে কমলাপুরগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মো: সজিব (২০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাড়ীর উপপরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সুত্রধর। তিনি ঘটনাস্থল থেকে বলেন, দক্ষিণ খান চালাবন সিরাজুল ইসলাম এর ছেলে সজিব। মৃতের স্বজনদের সংবাদ দেয়া হয়েছে।

আরো পড়ুন : আজ ১৮ ডিসেম্বর : আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *