ঢাবির সলিমুল্লাহ মুসলিম হলের কক্ষ থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ক্রাইম নিউজ পুরুষ প্রচ্ছদ শিক্ষা হ্যালোআড্ডা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলের কক্ষ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া না গেলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। নিহত ওই শিক্ষার্থীর নাম শেখ মঞ্জুরুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলায়।

মঞ্জুরুল হলের ১৬৫ নম্বর কক্ষে থাকতেন। হলের আবাসিক শিক্ষার্থীদের বর্ণনায় জানা যায়, মঞ্জুরুল আজ বাহির থেকে বিকেল সাড়ে চারটার দিকে হলে ফিরে আসেন। সে সময় কক্ষে তার কোন রুমমেট ছিলেন না। ওই সময়েই তিনি সিলিং ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। বিকেল পাঁচটার পরে তার রুমমেটরা রুমে ফিরলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। বিষয়টি জানাজানি হলে সেই রুমের সামনে ভিড় বাড়তে থাকে শিক্ষার্থীদের।

হলের আবাসিক শিক্ষার্থী, তার সহপাঠী, বন্ধুবান্ধব ও কৌতুহলী লোকজন জড়ো হতে থাকেন হল প্রাঙ্গনে।
তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এস এম হলের প্রভোস্টঅধ্যাপক ড. মো. ইকবাল রউফ মামুন মানবজমিনকে বলেন, হলের একটি রুমে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে আমরা ধারণা করছি। পুলিশ এসেছে ঘটনাস্থলে। ময়নাতদন্ত শেষে নিশ্চিতভাবে মৃত্যুর কারণ বলা যাবে।

আরো পড়ুন : আবারও লন্ডন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *