তামিমের পর এবার নাফিস ইকবালকেও দলে চান না সাকিব!

আন্তর্জাতিক খেলাধুলা পুরুষ প্রচ্ছদ বিনোদন হ্যালোআড্ডা

স্পোর্টস রিপোর্টার : নিয়ম মেনেই লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবালকে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডের দিন থাকার কথা ছিল ড্রেসিংরুমে। কিন্তু হঠাৎ করেই তিনি দলকে মাঠে রেখেই চলে যান বাসায়। কেন তার এভাবে চলে যাওয়া! জানা গেছে এদিন তিনি মাঠে এলেও হঠাৎ করেই তার সঙ্গে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে। এরপর তিনি অভিমানে মাঠ ছেড়ে চলে যান। কী সেই ঘটনা! নাফিসের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে টাইগারদের ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান চান না নাফিস ইকবাল দলের সঙ্গে থাকুক। তার এই বার্তা কোনও ভাবে পৌঁছায় নাফিসের কাছে। আর তাতেই সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস রাগে মাঠ ছাড়েন। এর মানে স্পষ্ট বিশ্বকাপ দলেও রাখা হচ্ছে না নাফিস ইকবালকে।

অন্যদিকে এই ঘটনার কারণ হিসেবে জানা গেছে সাকিব-তামিম দ্বন্দ্বের কথা। ছোট ভাই তামিম ইকবাল ইনজুরি আক্রান্ত। এশিয়া কাপের আগে তিনি দলের নেতৃত্ব ছাড়েন।

শুধু তাই নয়, খেলা হয়নি এশিয়া কাপেও। তবে কিছুটা ফিট হয়ে ফিরে আসেন চলতি নিউজিল্যান্ড সিরিজে। দ্বিতীয় ওয়ানডেতে তার ব্যাট থেকে ৪৪ রান আসে। বলার অপেক্ষা রাখে না তার বিশ্বকাপ দলে খেলা অনেকটাই নিশ্চিত হয়ে যায়। তবে হঠাৎ করেই তামিম সেই ম্যাচের পরে জানান তিনি পুরোপুরি ফিট নন। বিশ্বকাপে খেললে মাত্র ৫ ম্যাচই খেলতে পারবেন। আর এতেই আপত্তি সাকিবের। তিনি ইজুরি আক্রান্ত আনফিট কাউকে নিতে চান না বিশ্বকাপ দলে। গুঞ্জন ছড়িয়ে পড়ে বিশ্বকাপ দলে থাকছেন না তামিম। তাহলে কি ছোট ভাই খেলবেন না বলেই নাফিসের রাগ। নাকি অন্য কিছু! দলের কয়েকটি সূত্রে জানা গেছে নাফিসের বিপক্ষে সাকিবের অভিযোগ রয়েছে। তিনি নাকি দলের অনেক তথ্য পাচার করেন বাইরে। আর এই কারণে সাকিব চান না তামিমের বড় ভাই নাফিসও থাকুক দলের সঙ্গে! বিসিবির একটি সূত্র জানিয়েছে- ‘বিশ্বকাপের আগে এমন ঘটনা কোনভাবে মেনে নেয়ার মতো নয়। আমরা চাইবো এর সুষ্ঠু সমাধান হোক। তবে সাকিবের চাওয়া বলে কথা- নাফিসের আর জাতীয় দলের সঙ্গে থাকার সুযোগ নেই।

প্রশ্ন হচ্ছে তাহলে দলের ম্যানেজার ও লজিস্টিক ম্যানেজার হিসেবে কে যাচ্ছেন বিশ্বকাপে। একটি সূত্রে জানা গেছে এই সমস্যা সমাধানে দলের ম্যানেজার হিসেবে বিসিবি’র কোনও পরিচালককেই বিশ্বকাপে দেখা যেতে পারে। তবে তিনি কে হবেন সেটি এখনো জানা যায়নি।

আরো পড়ুন : নতুন আইনে এনবিআরকে দেখাতে হবে মোবাইলে কতো টাকা রিচার্জ করা হয়

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *