দিনাজপুরে অবশেষে এনতাজ আলী ইউপি সদস্য নির্বাচিত

জাতীয় নির্বাচন প্রচ্ছদ

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকেঃ দু’প্রার্থি’র মধ্যে টাই হওযা দিনাজপুরের বিরল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নির্বাচনে অবশেষে মোরগ প্রতীকের মো.এনতাজ আলী ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।
আজ সোমবার সকাল ৮ টা থেকে এক টানা বিকেল ৪ টা পর্যন্ত মুকুটপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইভিএম এর মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্টিত হয়। এতে মোরগ প্রতীকের মো.এনতাজ আলী ৯২৪ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। বৈদ্যুতিক প্রতীকে তার প্রতিদ্বন্দ্বি আরমান আলী পেয়েছেন, ৯১০ ভোট।
দিনাজপুর জেলা নির্বাচন অফিসার মো.শাহীন হোসেন জানান, ৩১ জানুয়ারি’২০২২ ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচনে দিনাজপুরের বিরল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ৫ জন প্রার্থি’র মধ্যে দু’জন প্রার্থি মোরগ প্রতীকের মো.এনতাজ আলী ৬০৯ ও বৈদ্যুতিক প্রতীকে তার প্রতিদ্বন্দ্বি আরমান আলী ৯১০ করে সমান-সমান সর্বোচ্চ ভোট পায়।ফলে আজ ২১ মার্চ আবারো নতুন করে মুকুটপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইভিএম এর মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্টিত হয়। এতে মোরগ প্রতীকের মো.এনতাজ আলী ৯২৪ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। বৈদ্যুতিক প্রতীকে তার প্রতিদ্বন্দ্বি আরমান আলী পেয়েছেন, ৯১০ ভোট।
সরজমিনে দেখা যায়, ঝুকিপূর্ণ এ কেন্দ্রে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্নের জন্যে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফখরুল ইসলামের নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনী কঠোর অবস্থান নেয়।
(শাহ্ আলম শাহী)
দিনাজপুর থেকে।

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *