দেবিদ্বারে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষে নিহত ১

আইন-আদালত ক্রাইম নিউজ জনদুর্ভোগ পুরুষ পুরুষ নির্যাতন প্রচ্ছদ রাজনীতি হ্যালোআড্ডা

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দেবিদ্বারে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের সংঘর্ষে মো. সিদ্দিকুর রহমান (৪৫) নামে এক বিএনপি সমর্থকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৭টায় উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামে। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টিম রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের আওয়ামী লীগ সমর্থিত আমির হোসেন মেম্বারের অফিস ভাঙচুর করা কেন্দ্র করে শুক্রবার সকাল সাড়ে ৭টায় একটি সমঝতা বৈঠকের আয়োজন করা হয়। ওই বৈঠকে কথা কাটাকাটির একপর্যায়ে আবারও দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এতে বিএনপি সমর্থিত মো. সিদ্দিকুর রহমানকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে সকাল ১০টায় সিদ্দিকুর রহমানের মৃত্যু হয়। তিনি সাইচাইপাড়া গ্রামের মৃত আব্দুস কুদ্দুস মিয়ার ছেলে, পেশায় একজন অটোরিকশা চালক। এ ছাড়া সংঘর্ষে ৫/৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

দেবিদ্বারে সংঘর্ষে নিহতের ঘটনায় কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার রেজবিউল আহসান মুন্সী বলেন, সিদ্দিকুর রহমান আমাদের একজন নিবেদিত কর্মী। আওয়ামী সন্ত্রাসীরা আজ সকালে তাকে গুরতর আহত করার পরও হসপিটালে নিতে বাধা দেয়। স্বৈরাচারী হাসিনা দেশ ছেড়ে পালালেও তার সন্ত্রাসী বাহিনী এখনো দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থেকে আমাদের নেতাকর্মী ও সাধারণ মানুষের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমরা সিদ্দিকুর রহমানের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচার করার দাবি জানাই।

দেবিদ্বার থানার ওসি নয়ন মিয়া জানান, সাইচাপাড়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম রয়েছে।

আরো পড়ুন : প্রিমিয়ার লিগের ২০২৪-২৫ মৌসুম শুরু আজ রাতে 

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *