ভোলাহাটে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রনোদনা বিতরণ

কৃষি জাতীয় প্রচ্ছদ

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ ২০২২ – ২০২৩ অর্থ বছরে রবি / ২০২২-২৩ মৌসুমে গম ভুট্টা, সরিষা, চিনা বাদাম শীতকালিন পেঁয়াজ, মুগ, মুসুর ও খেসারি ফসলের আবাদ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়। কৃষি দফতরের উদ্যোগে ১০ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সুলতান আলী। অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোঃ গরিবুল্লাহ দবির, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ, ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ পিয়ার জাহান, দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক চুটু, জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আফাজ উদ্দিন পানু মিয়াসহ অন্যরা।

উপজেলার গম ৪৫০, ভুট্টা ৩০, সরিষা ১৭০০, চিনাবাদাম ১০ জন, পিয়াজ ১৫, মুগ ডাল ৪০, মসুর ডাল ১৫, খেসারি ডাল ২৮০জনকে বীজ ও সার ,৫’শ জনকে সবজী বীজ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে প্রণোদনা বিতরণ করা হয়।

গোলাম কবির
ভোলাহাট ( চাঁপাইনবাবগঞ্জ)

আরো পড়ুন : সিলেট থেকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে জামায়াতের আমিরের ছেলে রাফাত গ্রেপ্তার

Share The News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *